২৬মে বিশ্বাসঘাত দিবস পালন করবে কংগ্রেস - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

২৬মে বিশ্বাসঘাত দিবস পালন করবে কংগ্রেস

তন্ময় বনিক। আগরতলাঃ
নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে দেশব্যাপী আন্দোলনে নামতে চলেছে কংগ্রেস। আগামী ২৬মে বিশ্বাসঘাত দিবস পালন করা হবে। এদিন রাজ্যেও বিভিন্ন কর্মসূচী পালন করবে প্রদেশ কংগ্রেস। বৃহস্পতিবার(২৪মে) আগরতলা কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনে এই কর্মসূচীর ঘোষণা দেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। তিনি কেন্দ্রীয় সরকারের পাশাপাশি রাজ্য সরকারেরও সমালোচনায় মুখর হন। বিগত আড়াই মাসে ত্রিপুরায় এক অগণতান্ত্রিক পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে অভিযোগ করেন। তিনি আরও বলেন,কেন্দ্রীয় সরকারের প্রতি মানুষের মোহভঙ্গ হয়েছে। শীঘ্রই রাজ্য সরকারের প্রতিও মোহভঙ্গ হবে বলে মনে করেন পিসিসি সভাপতি। 
এদিনের সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন দলের ওবিসি কমিটির কেন্দ্রীয় নেতা প্রদীপ কুমার, পিসিসি'র মুখপাত্র হরেকৃষ্ণ ভৌমিক সহ অন্যান্যরা। 
এদিকে ত্রিপুরা কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে আইনমন্ত্রীর সঙ্গে ঘটে যাওয়া লজ্জাস্কর ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে প্রদেশ কংগ্রেস। দলের প্রবক্তা হরেকৃষ্ণ ভৌমিক বলেন, ভাষণ দেওয়ার জন্য ডেকে নিয়ে তারপর ভাষণ বন্ধ করতে বলা শুধু মন্ত্রী রতন লাল নাথকেই অপমান নয়,গোটা রাজ্যবাসীকে অপমান করা হয়েছে। এবিষয়ে তিনি কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়নমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন।

ছবিঃ সুমিত কুমার সিংহ
       পূজন বিশ্বাস
২৪শে মে ২০১৮ইং      

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here