আগামী এক বছরের মধ্যে ত্রিপুরা নেশামুক্ত রাজ্য হবে, বললেন মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮

আগামী এক বছরের মধ্যে ত্রিপুরা নেশামুক্ত রাজ্য হবে, বললেন মুখ্যমন্ত্রী

তন্ময় বনিক,আগরতলাঃ
আগামী এক বছরের মধ্যে ত্রিপুরাকে নেশামুক্ত রাজ্য হিসেবে গড়ে তোলা হবে। আন্তর্জাতিক নেশামুক্তি দিবসে একথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। মঙ্গলবার(২৬জুন) গোটা দুনিয়ার সঙ্গে রাজ্যেও আন্তর্জাতিক নেশামুক্তি দিবস পালন করা হয়। মূল অনুষ্ঠান হয়েছে রবীন্দ্র ভবন প্রাঙ্গনে। এদিন নেশাজাত সামগ্রীর বিরুদ্ধে মানুষের মধ্যে সচেতনতা জাগাতে আগরতলায় এক র‍্যালি হয়। মুখ্যমন্ত্রী সবুজ পতাকা নেড়ে এর সূচনা করেন। বিভিন্ন আধাসামরিক বাহিনীর জওয়ানরা এই র‍্যালিতে অংশ নেন।
র‍্যালির আগে রবীন্দ্র ভবন প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী নেশামুক্ত ত্রিপুরা গড়তে সবার প্রতি আহ্বান জানান। মুখ্যমন্ত্রী বলেন, ত্রিপুরাকে উন্নততর রাজ্য হিসেবে গড়ে তুলতে বর্তমান রাজ্য সরকার নেশামুক্ত ত্রিপুরা গড়ার জন্য কাজ করছে। তিনি আরও বলেন, ১৯৮৯ সালের ২৬ জুন থেকে আন্তর্জাতিক নেশা বিরোধী দিবস পালন করা হচ্ছে। 
এখন ত্রিপুরার জন্য এই দিনটি পালন করা খুবই জরুরী। তিনি জানান, গত দুইমাসে ১০৭ জন নেশা কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে এখন থেকে কোনও ধরণের নেশার কারবার করতে দেওয়া হবেনা। সেই দিশাতেই কাজ করছে রাজ্য সরকার ও পুলিশ প্রশাসন। অনুষ্ঠানে রাজ্য পুলিশের মহানির্দেশক এ কে শুক্লা সহ অন্যান্য আধিকারিকরা উপস্থিত ছিলেন। 
ছবিঃ সুমিত কুমার সিংহ
২৬শে জুন ২০১৮ইং 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here