প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ীর অন্ত্যেষ্টি ক্রিয়ার স্মৃতিস্থলে শ্রদ্ধার্ঘ নিবেদন মুখ্যমন্ত্রীর - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ীর অন্ত্যেষ্টি ক্রিয়ার স্মৃতিস্থলে শ্রদ্ধার্ঘ নিবেদন মুখ্যমন্ত্রীর

তন্ময় বনিক,আগরতলাঃ
 ভারতরত্ন প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ীকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। বৃহস্পতিবার(১৬আগস্ট) বিকেলে খবর পেয়েই সন্ধ্যার বিমানে তিনি দিল্লীর উদ্দেশ্যে রওয়ানা হন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপি'র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং সহ বহু বিশিষ্ট জনেদের সঙ্গে বাজপেয়ীর শেষ যাত্রায় সামিল হন মুখ্যমন্ত্রী। অন্ত্যেষ্টি ক্রিয়ার সময় স্মৃতিস্থলে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন মুখ্যমন্ত্রী। 
শেষকৃত্যের এই মুহূর্তের সাক্ষী ছিলেন উপমুখ্যমন্ত্রী যিষ্ণু দেববর্মাও। এদিকে রাজ্য বিজেপি'র সদর কার্যালয়েও বাজপেয়ীর মৃত্যুতে স্মরণসভা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় দলের সদর কার্যালয়ের সামনে স্মরণসভায় রাজ্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন। বিশিষ্টদের মধ্যে ছিলেন সমাজকল্যাণ ও সমাজশিক্ষামন্ত্রী সান্তনা চাকমা, বিধায়ক ডাঃ দিলীপ দাস, অরুন চন্দ্র ভৌমিক, দলের রাজ্য কমিটির সাধারণ সম্পাদিকা প্রতিমা ভৌমিক, সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা। 
শুক্রবার(১৭আগস্ট) বাজপেয়ীর শেষকৃত্য অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার বড় পর্দায় দেখার ব্যবস্থা করা হয় দলীয় কার্যালয়ে। ছিলেন রাজ্য বিজেপি'র সহসভাপতি সুবল ভৌমিক সহ অন্যান্য নেতৃত্বরা। 

ছবিঃ সংগৃহীত
১৭ই আগস্ট ২০১৮ইং             

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here