ইচ্ছার জোরেই মিসেস নর্থ ইস্ট ইন্ডিয়া বিউটি কনটেস্টে ফার্স্ট রানার আপ খেতাব জয় করে নেন স্নিগ্ধা সেন - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

ইচ্ছার জোরেই মিসেস নর্থ ইস্ট ইন্ডিয়া বিউটি কনটেস্টে ফার্স্ট রানার আপ খেতাব জয় করে নেন স্নিগ্ধা সেন

সৌন্দর্যের দুনিয়ায় নিজেকে শ্রেষ্ঠত্বের আয়নায় প্রতিফলিত করতে ত্রিপুরা রাজ্যের মেয়ে তথা কর্পোরেট লেডি স্নিগ্ধা সেন কখনও নিজের ইচ্ছাকে মরতে দেননি। সেই অদম্য ইচ্ছাকে লালন করেই সংসার এবং কর্মক্ষেত্রে সমতা রেখে ক্লান্তিহীন মনে পথ চলেছেন । নির্দিষ্ট লক্ষ্যভেদে আকাশ ছোঁয়ার বাসনা তার মনকে আবৃত করে রাখতো সবকিছু পেরিয়ে। সেই ইচ্ছার জোরেই সম্প্রতি গৌহাটি শহরে অনুষ্ঠিত মিসেস নর্থ ইস্ট ইন্ডিয়া ২০১৮ বিউটি কনটেস্টে ফার্স্ট রানার আপ খেতাব জয় করে নেন। 
ব্লু  অরেঞ্জ এন্টারটেইনমেন্ট নামক সংস্থা এই প্রতিযোগিতার আয়োজক। North East India Pageant 2018 শীর্ষক সাড়া জাগানো এই অনুষ্ঠানে জহুরীদের চোখে স্নিগ্ধার ইচ্ছার ফসল শ্রেষ্ঠত্বের নিদর্শনে অস্তিত্ব লাভ করে। সেরা সুন্দরীদের সারিতে স্নিগ্ধার অবস্থান ত্রিপুরা রাজ্যের সম্মানকেও যোগ্য মর্যাদায় স্থান করে দেয়। 
প্রসঙ্গত, ত্রিপুরা রাজ্যের বিলোনীয়ার মেয়ে স্নিগ্ধা সেনের বাবা প্রয়াত পিন্টুকুমার সেন শিক্ষকতা করেই মেয়েকে বড় করেছেন। মা গীতা মজুমদার বর্তমানে অবসরপ্রাপ্ত কর্মী। কর্মজীবনের শুরুতে বেসরকারি স্কুলের ল্যাব টেকনিশিয়ান, নামী হাসপাতালের আইসিইউ কোর্ডিনেটর ও টিভি সঞ্চালিকা এবং বর্তমানে দেশের নামী ইনস্যুরেন্স কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত শ্রীমতী সেন তার কর্মজীবনেও যথেষ্ট দক্ষতা ও সফলতার ছাপ রেখেছেন। 
ভীড়ের মাঝেও উজ্জ্বল থাকার স্বপ্ন স্নিগ্ধা সেনের গতিপথে প্রেরণা হয়ে শক্তি যোগায়। আগামীদিনে সৌন্দর্যের দুনিয়ায় নিজের অবস্থান পাকাপাকি করতে নিরলস প্রচেষ্টায় থাকবেন বলে জানান সুন্দরী ত্রিপুরার সৌন্দর্যের প্রতীক স্নিগ্ধা সেন। 

আরশি কথা" স্নিগ্ধা সেনের ভবিষ্যৎকে আরও বড় সফলতার আলোয় দেখার আশায় থাকলো।

এডিটর কলাম,আগরতলা

১৭ই আগস্ট ২০১৮ইং                  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here