হাম ও রুবেলা বিষয়ক সেমিনার বীরেন্দ্রনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮

হাম ও রুবেলা বিষয়ক সেমিনার বীরেন্দ্রনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
 ১লা সেপ্টেম্বর জিরানিয়া মহকুমার বীরেন্দ্রনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক ও বিদ্যালয় পরিচালন কমিটির সদস্য-সদস্যাদের নিয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। আভ্যন্তরীণ আলোচনার পর হাম ও রুবেলা বিষয়ক এক বিশেষ সেমিনারও অনুষ্ঠিত হয় এই সভাকে কেন্দ্র করে। দুই সভাতেই সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শঙ্কর সাহা। 
সভায় ২৭৩জন অভিভাভক-অভিভাবিকা,পরিচালন কমিটির সদস্য-সদস্যাবৃন্দ সহ স্কুলের শিক্ষক শিক্ষিকারা অংশগ্রহণ করেন। 
সভার প্রথম পর্বে বিদ্যালয়ের শৃঙ্খলা, একাডেমিক বিষয়, ছাত্রছাত্রীদের উপস্থিতি ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয়ের উপর আলোচনা হয়। এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শঙ্কর সাহা, পরিচালন কমিটির সদস্য বিবেকানন্দ চৌধুরী, অরবিন্দ বসু, সজল কান্তি মজুমদার এবং প্রাণগোপাল বণিক সহ বিশিষ্টজনেরা।  
সভার দ্বিতীয় পর্বে হাম ও রুবেলা বিষয়ক সেমিনারে আলোচনায় অংশ নেন ডঃ অনিন্দিতা সাহা ও স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মীরা। 

সভার শেষভাগে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দেবব্রত দেব সভার গুরুত্ব ও সবার দায়িত্ব বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন পাশাপাশি উপস্থিত সবাইকে ধন্যবাদজ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন। এই সভাকে কেন্দ্র করে অভিভাভক-অভিভাবিকা এবং স্থানীয় জনমানসে বিশেষ সাড়া পরিলক্ষিত হয়। 

২রা সেপ্টেম্বর ২০১৮ইং     

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here