৩৯তম প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে ডিওয়াইএফআই এর নানা কর্মসূচী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ৩ নভেম্বর, ২০১৮

৩৯তম প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে ডিওয়াইএফআই এর নানা কর্মসূচী

তন্ময় বনিক,আগরতলাঃ
 কেন্দ্রীয় সরকার প্রতিশ্রুতি দিয়েছিলো বছরে দুই কোটি চাকরি দেবে। আর রাজ্য সরকার নির্বাচনের আগে বলেছিলো ঘরে ঘরে রোজগার দেবে। কিন্তু এর কোনটাই হয়নি। তাই বাম যুব সংগঠন ডিওয়াইএফআই তাদের ৩৯তম প্রতিষ্ঠা দিবসে আওয়াজ তুলেছে - "আমার কাজ কোথায়?" । এই স্লোগান তুলে শনিবার(৩ নভেম্বর) দিল্লীতে ধর্নায় বসে ডিওয়াইএফআই। ত্রিপুরা থেকেও প্রতিনিধিরা এই কর্মসূচীতে অংশ নেন। এদিকে সারা রাজ্যে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সংগঠনের প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। 
মেলারমাঠস্থিত সংগঠনের প্রদেশ কার্যালয়ে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ, পতাকা উত্তোলন সহ বিভিন্ন অনুষ্ঠান হয়। বিকেলে আগরতলায় মিছিল করে  ডিওয়াইএফআই। 
আওয়াজ তোলে কর্মসংস্থানের। সংগঠনের রাজ্য কমিটির এক নেত্রী বলেন, রাজ্যে এখন খারাপ পরিস্থিতি চলছে। গ্রামাঞ্চলে দলীয় কর্মীদের উপর হামলা সংগঠিত হচ্ছে। র‍্যাফাল কেলেঙ্কারির বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে বিভিন্ন জায়গায় আক্রান্ত হলো দলীয় কর্মীরা। বর্তমান রাজ্য সরকার ঘরে ঘরে কর্মসংস্থানের প্রতিশ্রুতি দেওয়া সত্বেও এখন পর্যন্ত কোন পদক্ষেপ নে নেওয়ায় বিজেপি জোট সরকারের তীব্র সমালোচনা করেন স্থানীয় ডিওয়াইএফআই নেতৃত্বরা। তাদের অভিযোগ বাম আমলে চালু করা নিয়োগ প্রক্রিয়াও বন্ধ করে রেখেছে বিজেপি সরকার। 

ছবিঃ সুমিত কুমার সিংহ
৩রা নভেম্বর ২০১৮ইং   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here