২৩শে জানুয়ারি উপলক্ষ্যে মেগা আয়ুষ স্বাস্থ্য শিবির ঋষ্যমুখ ব্লকে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

২৩শে জানুয়ারি উপলক্ষ্যে মেগা আয়ুষ স্বাস্থ্য শিবির ঋষ্যমুখ ব্লকে

আগরতলা ডেস্কঃ
 গোটা রাজ্যের পাশাপাশি ঋষ্যমুখ ব্লকেও পালিত হয় নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২২তম জন্মজয়ন্তী। এই উপলক্ষ্যে ২৩ জানুয়ারি দিনটিকে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় পালন করে ব্লকের সামাজিক সংস্থা নেতাজী ওয়েলফেয়ার সেন্টার ।  
দিনটিকে আরও তাৎপর্যপূর্ণ করে তুলতে এদিন ত্রিপুরা আয়ুষ মিশন এমপ্লয়িজ অ্যাসোসিয়েশানের সহায়তায় কৃষ্ণনগর দ্বাদশ শ্রেণী  বিদ্যালয়ে এক "মেগা আয়ুষ স্বাস্থ্য শিবির" হয়।
শিবিরে আয়ুর্বেদিক, হোমিওপ্যাথিক ও যোগা চিকিৎসার উপর ভিত্তি করে ব্লক এলাকার আগত রোগীদের চিকিৎসা প্রদান করা হয়। 
উল্লেখ্য এই "মেগা আয়ুষ স্বাস্থ্য শিবির"এ ঋষ্যমুখ ব্লক এলাকা সহ পার্শ্ববর্তী অঞ্চলের মোট ৩০০জন রোগীকে চিকিৎসা এবং বিনামূল্যে ঔষধপত্রাদি প্রদান করা হয়। অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন ঋষ্যমুখ ব্লকের সিডিপিও পংকজ দত্ত, ত্রিপুরা আয়ুষ মিশন এমপ্লয়িজ অ্যাসোসিয়েশানের সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী, শিক্ষাবিদ বাদল দত্ত, কৃষ্ণনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক মাখনলাল মজুমদার সহ প্রমুখরা। 
স্বাগত ভাষণ রাখেন নেতাজী ওয়েলফেয়ার সেন্টারের প্রতিষ্ঠাতা সম্পাদক সুজিত ঘোষ। অনুষ্ঠানে সেন্টারের বার্ষিক মুখপত্র 'উৎস'এর আবরণ উন্মোচন করেন অতিথিরা।

প্রসঙ্গত, এই মুখপত্রে রাজ্যের সমাজকল্যাণ দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমা এবং বিলোনিয়ার বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক শুভেচ্ছাবার্তা প্রদান করেন।

ছবিঃ সৌজন্যে সুজিত ঘোষ

২৪শে জানুয়ারি ২০১৯ইং
     

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here