ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর মেগা ইন্টার‍্যাকশন - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর মেগা ইন্টার‍্যাকশন

তন্ময় বনিক,আগরতলাঃ
 "ফের একবার মোদি সরকার"। এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী মেগা ইন্টার‍্যাকশন কর্মসূচীতে অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার ( ২৮ ফেব্রুয়ারি ) এই উপলক্ষ্যে রবীন্দ্র শতবার্ষিকী ভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের বিজেপি কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী। মহিলা মোর্চার কর্মী রজনী বিনের এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, "ত্রিপুরার উন্নয়নের জন্য এবং ত্রিপুরাকে উচ্চ শিখরে নিয়ে যেতে সকল রাজ্যবাসীর সহায়তা চাই।" 
এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পর্যটন রাজ্যমন্ত্রী কে জে আলফোন্স, মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, রাজ্য বিজেপি'র সহ-সভাপতি সুবল ভৌমিক, যুব মোর্চার রাজ্য সভাপতি টিঙ্কু রায় সহ অন্যান্য নেতৃত্বরা। 
অনুষ্ঠান শেষে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, নরেন্দ্র মোদি'র নেতৃত্বে কেন্দ্রে এনডিএ সরকার দ্বিতীয়বার ক্ষমতায় আসছেই। কেন্দ্রীয় সরকারের জনমুখী প্রকল্পগুলির জন্যই দ্বিতীয়বার এই সরকারকে ক্ষমতায় আনবে জনগণ। কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী বলেন, দেশের উন্নয়নে সরকারের পরিকল্পনাগুলিকে সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে কার্যকর্তাদের উৎসাহিত করতেই প্রধানমন্ত্রীর এই মেগা ইন্টার‍্যাকশন কর্মসূচী। 

ছবিঃ সুমিত কুমার সিংহ এবং সংগৃহীত

২৮শে ফেব্রুয়ারি ২০১৯ইং    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here