TOTELL" সংস্থার ব্যতিক্রমী উপস্থাপনা আগরতলায় - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ২০ এপ্রিল, ২০১৯

TOTELL" সংস্থার ব্যতিক্রমী উপস্থাপনা আগরতলায়


AGARTALA EVENTS FOR YOU” -র উপস্থাপনায় THE BLUE ELEPHANT CAFE তে “CURLIES” এর সহযোগিতায় গত ১৩ই এপ্রিল অনুষ্ঠিত হলো আধুনিক ধারার গানের সমাহারে “SUNSET UNPLUGGED” শীর্ষক এক অনুষ্ঠান। গোটা অনুষ্ঠান পরিকল্পনায় ছিলো TOTELL সংস্থা।
অনুষ্ঠানটির মূল লক্ষ্য ছিলো এমন একটি আয়ত মঞ্চ তৈরী করা যেখানে রাজ্যের তরুণ অবিদিত একক সঙ্গীতশিল্পী বা ব্যান্ড যারা স্বাধীনভাবে নিজস্ব স্বকীয়তা নিয়ে প্রচার বিমুখ বা বলা যেতে পারে এখনো যাদের সঠিকভাবে প্রচারে নিয়ে আসা সম্ভব হয়ে ওঠেনি,বিশেষত তাদের এবং প্রতিষ্ঠিত সুপরিচিত শিল্পীদের একই মঞ্চে রাজ্যবাসীদের সামনে তুলে ধরা।
নবাগতদের এই বিশেষ কর্মদক্ষতার প্রতিভাকে যোগ্য সম্মান দিয়ে বরকুং রাঙ্খল( র‍্যাপ আর্টিস্ট),অর্ণব চক্রবর্তী(চক্রব্যূহ ব্যান্ড)-র মতো স্বনামধন্য সঙ্গীতশিল্পীরা আহ্বায়ক-সদস্য হিসেবে তরুণদের উদারভাবে অনুপ্রাণিত করেছে যা আধুনিক গানের জগতে উন্নততর অভিমুখে এগিয়ে যাওয়ার লক্ষ্যে এক দৃষ্টান্তমূলক প্রয়াস। অনুষ্ঠানে এছাড়াও অংশগ্রহণ করেছেন পারমিতা রিয়াং, এলিজাবেথ কলই, অ্যাবেন এর মতো প্রতিষ্ঠিত শিল্পীরা।
TOTELL এর প্রতিনিধি দলের সদস্য বিশাল, রুদ্র, শোভাদিত্য, অর্ণবদের অক্লান্ত পরিশ্রম ও অদম্য প্রচেষ্টাই এই অনুষ্ঠানের সফলতা নিশ্চিতভাবে প্রমান করেছে।
তারা জানান যে এইরকম সক্রিয় সাড়া সবার থেকে পেলে আগামী পদক্ষেপেও আরও কিছু ভালো কাজ করে দেখাতে পারবে। গোটা অনুষ্ঠানটিকে সার্বিকভাবে সফলতায় রাখার বিষয়ে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয় TOTELL এর সহ-প্রতিষ্ঠাতা জয়শঙ্কর ভট্টাচার্য কে।
অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা ছিলো যথাক্রমে -----
মেঘবালিকা (সম্পূর্ণ মেয়েদের দ্বারা পরিচালিত ব্যান্ড)
কে কে রিয়া (একক সঙ্গীত শিল্পী)
গ্রূজ প্রজেক্ট (Grus Project,ব্যান্ড)
রুদ্র সরকার (একক সংগীত শিল্পী)
মৈত্রেয় (একক শিল্পী)

পরিশেষে স্বাত্ত্বিক ও বনশ্রীর সঞ্চালনার মাধ্যমে পরবর্তী আকর্ষণের অপেক্ষার আহবান এবং আরো নতুন অভিজ্ঞতার স্বাদ নেয়ার বিষয়টি খুব সুন্দরভাবে ব্যক্ত হয়।

তথ্য ও ছবিঋণঃ সৌজন্যে সাগরিকা নাথ শর্মা

২০শে এপ্রিল ২০১৯ইং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here