এসএফআই ও টিএসইউ এর উদ্যোগে ছাত্র যুব ভবনে "মেধা সম্মান ২০১৯" অনুষ্ঠান - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ১৬ জুন, ২০১৯

এসএফআই ও টিএসইউ এর উদ্যোগে ছাত্র যুব ভবনে "মেধা সম্মান ২০১৯" অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
এসএফআই ও টিএসইউ এর উদ্যোগে রবিবার (১৬জুন) ছাত্র যুব ভবনে "মেধা সম্মান ২০১৯" অনুষ্ঠান হয়।  টিবিএসই পরিচালিত চলতি শিক্ষাবর্ষে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় প্রথম দশ স্থানাধিকারীকে এই অনুষ্ঠানে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। 
বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, অনুষ্ঠানটির একটি অন্য মাত্রা এবং গুরুত্ব রয়েছে।তিনি আরও বলেন, "পরিস্থিতির প্রতিকুলতার মধ্যেও এইধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য দুটি সংগঠনকেই ধন্যবাদ জানাই।" পাশাপাশি যারাই এই অনুষ্ঠান সফল করার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদেরকেও তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রথম দশ স্থানাধিকারীকে তিনি হৃদয়ের অন্তঃস্থল থেকে উষ্ণ অভিনন্দন জানান। পাশাপাশি এই সফলতার পেছনে কৃতীদের বাবামা এবং বিদ্যালয় শিক্ষকশিক্ষিকাদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে তাদেরকেও অভিনন্দন জ্ঞাপন করেন। প্রথম দশ স্থানাধিকারী ছারাও তিনি  এবছর রাজ্যে যেসকল ছাত্রছাত্রীরা কৃতকার্য হয়েছে তাদেরক ধন্যবাদ জানান। যারা এবছর সফল হতে পারেনি তাদের উদ্দেশ্যে তিনি বলেন, ভেঙ্গে পড়ার কিছু নেই। জীবনে যেমন সফলতা আছে তেমনি ব্যর্থতাও আছে।
সবসময় শুধু সফলতা থাকবে বা শুধু ব্যর্থতা থাকবে এমনটা নয়। মাঝখানে ছন্দপতন হতেই পারে। অসাফল্য মানেই ব্যর্থতা নয়। তাই ব্যর্থতার কারণ খুঁজে নিয়ে আগামী সফলতার উদ্দেশ্যে প্রস্তুতি নেওয়াই জীবনের মূল লক্ষ্য হওয়া উচিত। 
এছাড়া সংবর্ধিত কৃতীরা নিজ অনুভব ব্যক্ত করতে গিয়ে বলেন, এই মেধা সম্মানে তালিকাভুক্ত হতে পেরে আমরা আপ্লুত। আগামীতে জীবনের সবকটি পরীক্ষায় আরও ভালোভাবে উত্তীর্ণ হয়ে প্রকৃত মানুষের মত মাথা উঁচু করে যাতে বাঁচতে পারে তার জন্য সবার আশীর্বাদ কামনা করে তারা।
এসএফআই ও টিএসইউ আয়োজিত এই অনাড়ম্বর অনুষ্ঠানে দুই সংগঠনের নেতৃত্বরাও প্রথম দশ স্থানাধিকারীদের পাশাপাশি রাজ্যের সকল কৃতকার্য ছাত্রছাত্রীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান। 

ছবিঃ সংগৃহীত

১৬ই জুন ২০১৯ 
     

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here