আগরতলায় গুণীজন সংবর্ধনা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২৮ জুলাই, ২০১৯

আগরতলায় গুণীজন সংবর্ধনা

প্রভাষ চৌধুরী, আগরতলাঃ আগরতলায় গুণীজন সংবর্ধনা দিয়েছে 'দ্বি-বর্ষব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি'। শনিবার(২৭ জুলাই) সন্ধ্যায় আগরতলা প্রেসক্লাবে এ গুণীজন সংবর্ধনা দেয়া হয়।
বাংলা নিউজপোর্টাল আরশি কথা এবং সপ্তপর্ণা এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে গুণীজন সংবর্ধনা এবং প্রকাশিতব্য বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্মারকগ্রন্থের প্রকাশ অনুষ্ঠান নিয়ে আলাপ আলোচনা হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা , বাংলাদেশের পাঁচ বারের সাংসদ শ্রদ্ধেয় ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এম পি । সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগরতলাস্থিত বাংলাদেশ সহকারী হাই কমিশনার শ্রদ্ধেয় কিরীটি চাকমা, ঢাকার বিশিষ্ট কবি লেখক নাট্য ব্যক্তিত্ব জনাব মোয়াজ্জেম হোসেন ফিরোজ, সাংস্কৃতিক সংগঠক ও কবি লুৎফর চৌধুরী ,মানবাধিকার কর্মী খোরশেদ আলম বিপ্লব, সাংবাদিক প্রভাস চৌধুরী , শিল্পী সুলতানা পারভীন রুমা,বাংলাদেশ সরকার কর্তৃক মুক্তিযোদ্ধা সম্মাননা প্রাপক স্বপন কুমার ভট্টাচার্য,শ্যামল চৌধুরী সহ শতাধিক গুণী মানুষ।অনুষ্ঠানে সভাপতির আসন অলংকৃত করেন ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট লেখক তথা উদযাপন কমিটির মূল আহ্বায়ক দেবব্রত দেবরায়।
আগামী এগারো অক্টোবর ঢাকায়, আটাশ জানুয়ারি কোলকাতায় এবং চৌদ্দ মার্চ দিল্লিতে আন্তর্জাতিক স্মারকগ্রন্থ বিষয়ক যে কর্মসূচির আয়োজন করা হয়েছে এই বিষয়ে আলোচনা হয় এই মহতী সভায় । সবাইকে স্বাগত জানান অনুষ্ঠানের আহ্বায়ক ড, আশিস কুমার বৈদ্য । ধন্যবাদ জানান শ্রীমতী নিয়তি রায় বর্মন ।
সমগ্র অনুষ্ঠানটি নান্দনিকতায় পরিচালনায় ছিলেন অধ্যাপক মুজাহিদ রহমান এবং শ্রীমতী নন্দিতা ভট্টাচার্য ।


ছবিঃ নিজস্ব

২৮শে জুলাই ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here