স্বল্প সময়ে গুণমানের সঠিক স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দিতে দায়বদ্ধ "ডক্টরজি" - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

স্বল্প সময়ে গুণমানের সঠিক স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দিতে দায়বদ্ধ "ডক্টরজি"

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
কর্মব্যস্ত জীবনে সময়ের স্বল্পতার আধিক্যে চিকিৎসা পরিষেবায় এক অভিনব উদ্যোগ গ্রহণ করেছে "ডক্টরজি"। এই "ডক্টরজি" এর মাধ্যমে আপনি আপনার মোবাইল থেকেই বিশ্বমানের হাসপাতাল, নার্সিংহোম, ক্লিনিক সহ বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে সরাসরি যোগাযোগ স্থাপনের সুবিধা পেয়ে যাবেন।"ডক্টরজি" হলো দুর্লভ ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সহজলভ্য অ্যাপয়ন্টমেন্ট বুকিং এর সুনিশ্চিত সমাধান। অত্যাধুনিক প্রযুক্তির যুগে উন্নত ও বিশ্বমানের স্বাস্থ্য পরিষেবা ঘরে ঘরে পৌঁছে দিতে "ডক্টরজি" এক দায়বদ্ধতায় রয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সংস্থার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আগরতলা প্রেস ক্লাবে একটি অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সহকারী হাই কমিশনের প্রধান সচিব মোঃ জাকির হোসেন ভুঁইয়া।এছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক ডাঃ দিলীপ দাস,স্যন্দন পত্রিকার পরিচালক অভিষেক দে,বিশিষ্ট সাংবাদিক তথা সংস্থার প্রধান উপদেষ্টা অমিত ভৌমিক, ইমপেরিয়াল সার্ভিসেসের প্রতিষ্ঠাতা রূপম রায়, বিশিষ্ট কবি কল্যাণ গুপ্ত, এবং সংস্থার বোর্ড অব ডাইরেক্টর'স রতন দাস,প্রণব দেবনাথ, তাল্পি অধিকারী প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার বোর্ড অব ডাইরেক্টর'স স্বদেশ দাস।উপস্থিত অতিথিরা প্রত্যেকেই  "ডক্টরজি" এর কাজের ভূয়সী প্রশংসা করেন। সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা বলেন, "ডক্টরজি" একটি সেবামূলক প্রতিষ্ঠান। ইতিমধ্যেই বহু মানুষ এর পরিষেবার মাধ্যমে উপকৃত হয়েছেন। আগামীদিনেও এই সংস্থা দায়িত্ব নিয়ে মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন সবাই। অনুষ্ঠানে সংস্থার পক্ষ থেকে স্যন্দন পত্রিকার পরিচালক অভিষেক দে'কে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। 
শ্রী দে সংস্থার কাজের প্রশংসা করে  "ডক্টরজি" এর গোটা টিমকে অভিনন্দন জানান। প্রসঙ্গত, এদিন অনুষ্ঠানের পূর্বে সংস্থার তরফে একটি সাংবাদিক সম্মেলন করা হয়।

সম্মেলনে উদ্যোক্তারা জানান, স্বল্প সময়ে সঠিক মানের সঠিক পরিষেবা পৌঁছে দিতে  "ডক্টরজি" অঙ্গিকারবদ্ধ। তারা আরও বলেন, অনলাইন অ্যাপন্টমেন্ট সিডিউলিং সিস্টেমের মাধ্যমে চিকিৎসক ও রোগীর মধ্যে সুসম্পর্ক যেমন বাড়বে তেমনি অর্থনৈতিক সুস্থিতিও বাড়বে।
পরিশেষে একটি মনোগ্রাহী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এদিনের অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

ছবিঃ সুমিত কুমার সিংহ

২৮শে নভেম্বর ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here