এবছর টোটেল সংস্থার সেরা আয়োজন "দুগ্গা দুগ্গা শারদীয়া এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯" - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

এবছর টোটেল সংস্থার সেরা আয়োজন "দুগ্গা দুগ্গা শারদীয়া এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯"


বিশেষ প্রতিবেদন, আগরতলাঃ
আগরতলা শহরের পূজা কমিটিগুলোর মধ্যে সৃজনশীলতার উৎসাহী মনোভাব গড়ে তোলার জন্য এবছর পঞ্চমীর দিন থেকে সূচনা হয়েছিল “দুগ্গা দুগ্গা শারদীয়া এক্সিলেন্স অ্যাওয়ার্ড – ২০১৯” ।শৈল্পিক প্রতিভা এবং বিভিন্ন দলের প্রতিভাবান শিল্পীদের বিশেষ স্বীকৃতি প্রদান করে বিভিন্ন সংস্থা, স্টার্টআপস এবং ব্র্যান্ড প্রচারের সক্রিয় অংশগ্রহণের সাথে পর্যটন ক্ষেত্রে উৎসাহ বৃদ্ধি করার ডিজিটাল প্রভাব প্রবর্তন করে ত্রিপুরার মতো সুন্দর রাজ্যে দুর্গা পূজার মতো জীবনমুখী উৎসবের বিকাশ ও প্রচারে TOTELL,ত্রিপুরার একটি স্টার্টআপ,বরাবরের মতো কাজ করছে।
TOTELL আয়োজিত দুগ্গা দুগ্গা শারদীয়া এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯ ত্রিপুরার একটি স্টার্ট-আপ ও ইভেন্ট-ও-হোলিকদের সম্প্রদায় দ্বারা পরিচালিত জনপ্রিয় ফেসবুক পেজ "আগরতলা-সিটি অফ পিস অ্যান্ড জয়” এর একটি উদ্যোগ।ইতিমধ্যেই এই ইভেন্টেটি ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড দ্বারা প্রশংসিত ও সমর্থিত হয়েছে

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন স্বর্ণকামাল জুয়েলার্স এবং সুইগি। দুগ্গা দুগ্গা শারদীয়া এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯ হল তিনটি ইভেন্টের একটি মিশ্রণ।নাম সাইকেল র‍্যালি। 'শক্তি' রোলিং হুইলস টুওয়ার্ড উইমস এমপাওয়ারমেন্টের লক্ষ্যে আগরতলা সাইক্লোহোলিক্স টিমের সাথে মিলিতভাবে এই ইভেন্টটি অনুষ্ঠিত হয়েছিল ২৮ সেপ্টেম্বর। অনুষ্ঠানে PURVAUDAYA সামাজিক সংস্থার প্রধান সম্পাদক তথা মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব এবং পুত্র আর্য দেব ও কন্যা শ্রেয়া দেব সামিল হয়ে এর সূচনাও করেন।


সাইকেল র‌্যালির পরে ইন্ডিয়ান রেড ক্রস সোসাইটি এবং আইএলএস হাসপাতালের সহযোগিতায় একটি রক্তদান ও স্বাস্থ্য শিবিরও অনুষ্ঠিত হয়।শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী অজন্তা ভট্টাচার্য এবং সাংবাদিক সুতাপা গুহ।
ডিজিটাল পুরষ্কার বিতরণী ইভেন্টে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চারুকলা শিল্পী মৃন্ময় দেববর্মা, অভিনেতা ও পরিচালক ঋষিরাজ, নৃত্য প্রকৌশলী অঙ্গনা নন্দী। এই ইভেন্টে সেরা আইডল শিল্পী থেকে পিপলস চয়েস - সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক জনপ্রিয় পূজা সমেত আমাদের ১৩ টি পুরস্কার ছিল। এই পুরো অনুষ্ঠানের অংশ হিসেবে আগরতলার অখিল ভিলা দুর্গাপূজা তার ৭৩ তম সংস্করণে অষ্টমী পূজার রাতে (৬ অক্টোবর) একটি ধুনুচি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। দুর্গোৎসবের তিনদিন জনপ্রিয় রেডিও জকি অর্পণ বিভিন্ন ক্লাব এবং দর্শনার্থীদের নিয়ে মিথস্ক্রিয়া এবং কুইজ পর্ব সম্পাদন করেন।এছাড়া নানা পূজা মন্ডপে 'স্পট দ্য কার প্রতিযোগিতা'র আয়োজনও করা হয়েছিল। সমস্ত বিভিন্ন বিভাগের বিজয়ীদের নামগুলি কিছুদিনের মধ্যেই অফিশিয়াল ডিজিটাল ফোরামে ঘোষণা করা হবে বলে TOTELL কতৃপক্ষ জানিয়েছে।

তথ্য ও ছবিঋণঃ সাগরিকা নাথ শর্মা

১লা নভেম্বর ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here