Type Here to Get Search Results !

কেন প্রতিশ্রুতি পূরণ হলো না ? সরকারের কাছে জবাব চাইলেন সুদীপ

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরা বাঁচাও ও ভারত জোড়ো কর্মসূচি সমাপ্ত হয়েছে প্রদেশ কংগ্রেসের। এই কর্মসূচি ঘিরে সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এর মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের অভাব অভিযোগ এবং সরকারের ভুল ত্রুটিগুলি সরকারের কাছে তুলে ধরা। কথাগুলি বলেছেন বিধায়ক সুদীপ রায় বর্মন। মঙ্গলবার কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলন করেন তিনি। পাশে ছিলেন প্রাক্তন বিধায়ক আশীষ কুমার সাহা এবং প্রদেশ কংগ্রেসের পর্যবেক্ষক জরিতা লেতফ্লাং।

সুদীপবাবু বলেন, সাতটি বিধানসভা কেন্দ্রের প্রায় ১৪০০ কিলোমিটার পথ পদযাত্রা করেছে কংগ্রেসের কর্মী সমর্থকরা। ব্যাপক সংখ্যক মানুষ রাস্তায় দাঁড়িয়ে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। কোথাও পুষ্পবৃষ্টি, কোথাও ফুল, ফল, জল দিয়ে তাদের অভ্যর্থনা জানানো হয়। মানুষের এই ভালোবাসা পেয়ে সাধারণ অংশের মানুষকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি অভিযোগ আনেন সূর্যমনি নগর, গোলাঘাটি, শান্তির বাজার, কমলপুরে পদযাত্রায় শাসক দলের দুষ্কৃতীরা আক্রমণ করেছে। তবে এবারের এই কর্মসূচি ঘিরে তুলনামূলক পুলিশের ভূমিকা ভালো ছিল বলে জানান।
এদিকে শাসক দলের দেওয়া প্রতিশ্রুতিগুলি কেন পূরণ হলো না সেই প্রশ্ন তোলেন। যেমন, ‌দুটি এইমস, তিনটি ত্রিপুরা ভবন, পুরনো কেন্দ্রীয় কারাগারের জায়গায় আইটি হাব কেন হল না সেই প্রশ্ন তোলেন। পাশাপাশি বিদ্যাজ্যোতি প্রকল্পে এক হাজার টাকা করে নেওয়া, ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ে ডিস্টেন্স এডুকেশন বন্ধ করে দেওয়াসহ বিভিন্ন সিদ্ধান্তের জন্য রাজ্য সরকারের সমালোচনা করেন তিনি।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ
২৯শে নভেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.