১০০ নম্বরে ডায়াল করলেই এবার পেয়ে যাবেন পুলিশি সহায়তা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ১৬ জুন, ২০১৮

১০০ নম্বরে ডায়াল করলেই এবার পেয়ে যাবেন পুলিশি সহায়তা

তন্ময় বনিক,আগরতলাঃ
কোনও বিপদে পরেছেন? পুলিশি সহায়তা চান? ডায়াল করুন ১০০ নম্বরে। কিছুক্ষনের মধ্যেই পৌঁছে যাবে পুলিশের মোবাইল ভ্যান।
আরক্ষা প্রশাসনের পরিষেবা আরও বেশী করে মানুষের কাছে পৌঁছে দিতে এই উদ্যোগ নিলো রাজ্য সরকার। শনিবার(১৬জুন) পুলিশের এই মোবাইল ভ্যান পরিষেবার উদ্বোধন করেন স্বরাষ্ট্র দপ্তরের মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। 
পুলিশ হেডকোয়ার্টারে আয়োজিত এই অনুষ্ঠানে ছিলেন মুখ্যসচিব সঞ্জিব রঞ্জন, রাজ্য পুলিশের মহানির্দেশক এ কে শুক্লা সহ অন্যান্য পদস্থ আধিকারিকরা। মুখ্যমন্ত্রী বলেন ত্রিপুরাকে মডেল স্টেট এবং শক্তিশালী রাজ্য হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে রাজ্য সরকার। পূর্বতন সরকারকে অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়ে তিনি বলেন, ত্রিপুরা এতদিনে যতটুকু এগিয়ে যাওয়ার কথা ছিলো ততটুকু এগোয়নি। নতুন সরকার পুলিশকে স্পষ্টভাবে বলে দিয়েছে অপরাধ নিয়ন্ত্রণে রং না দেখার। নেশামুক্ত ত্রিপুরা গড়া, সংগঠিত অপরাধ নিয়ন্ত্রণ, জমি মাফিয়াদের দমন করা এখন রাজ্য সরকারের কর্তব্য বলে জানান মুখ্যমন্ত্রী। আর এই কাজ করতে হবে পুলিশকে। 
ভিশন ডকুমেন্টে যে প্রতিশ্রুতিগুলি দেওয়া হয়েছে তা রাজ্য সরকার পূরণ করবে বলে এদিন মনে করিয়ে দেন মুখ্যমন্ত্রী। তিনি এদিন পুলিশ আধিকারিকদের সামনে প্রধানমন্ত্রীর  "সবকা সাথ সবকা বিকাশ" প্রসঙ্গও তোলেন। মহিলা সশক্তিকরণের কথাও তিনি উল্লেখ করেন। রাজ্য পুলিশকে আধুনিকীকরণে রাজ্য সরকার সচেষ্ট থাকবে বলে জানান মুখ্যমন্ত্রী। 
এদিন সবুজ পতাকা নেড়ে মোবাইল ভ্যানগুলির যাত্রা শুরু করান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। মোবাইল ভ্যানগুলিতে লেখা রয়েছে " আপনাদের পুলিশ আপনাদের সঙ্গে"।
ছবিঃ সুমিত কুমার সিংহ
১৬ই জুন ২০১৮ইং      

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here