কংগ্রেস শিবিরের কর্মচারী ফেডারেশনকে ঢেলে সাজানোর উদ্যোগ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

কংগ্রেস শিবিরের কর্মচারী ফেডারেশনকে ঢেলে সাজানোর উদ্যোগ


আগরতলা ডেস্কঃ
 ত্রিপুরা সরকারি কর্মচারী ফেডারেশনকে ঢেলে সাজাতে উদ্যোগী হয়েছেন কংগ্রেসের নেতৃত্বরা। ফেডারেশনের নেতা কর্মীদের একটি বড় অংশ চলে গেছেন মজদুর সংঘে নয়তো জ্যাকশন গেইট শাখায়। এই অবস্থায় ফেডারেশনের শূন্যপদগুলি পূরণ, নতুন সদস্য সংগ্রহ, কর্মচারীদের স্বার্থে দাবি আদায়ে আন্দোলন ইত্যাদি বিভিন্ন ইস্যুকে সামনে রেখে ত্রিপুরা গভঃ এমপ্লয়িজ ফেডারেশনের একদিনের এক কনভেনশন অনুষ্ঠিত হয়। 
রবিবার ( ৩ ফেব্রুয়ারি ) কংগ্রেস ভবনে এর উদ্বোধন করেন পিসিসি সভাপতি বীরজিৎ সিনহা। এছাড়া ছিলেন প্রাক্তন বিধায়ক গোপাল চন্দ্র রায় সহ কংগ্রেসের অন্যান্য নেতৃত্বরাও। 
এদিনের কনভেনশন থেকে টিজিইএফ, এটিইএফ এবং টিইএসি এর মতো তিনটি সংগঠনকে পুনর্গঠন করা হয়। উক্ত কনভেনশনে সাত দফা দাবি সনদও গৃহীত হয়।
এরমধ্যে রয়েছে অবিলম্বে সপ্তম কেন্দ্রীয় বেতনক্রম হুবুহু কার্যকর করা, অধিগৃহীত সংস্থার কর্মচারীদের রাজ্য সরকারের ন্যায় বেতনভাতা ও পেনশন প্রদান, সুষ্ঠু বদলীনীতি চালু করা, অনিয়মিত ও স্থির বেতনে কর্মরত কর্মচারীদের নিয়মিতকরন, বকেয়া ৯ শতাংশ মহার্ঘভাতা প্রদান সহ আরও কিছু। বীরজিৎ সিনহা এদিন বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রে ও রাজ্যে বিজেপি সরকারের তীব্র সমালোচনা করে বলেন, মানুষ আবার কংগ্রেসকেই ক্ষমতায় দেখতে চাইছে। কংগ্রেসে মানুষের আস্থা ফিরে আসছে।

ছবিঃ সৌজন্যে সম্রাট রায়

৩রা ফেব্রুয়ারি ২০১৯ইং 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here