রাম মন্দির হচ্ছে পশ্চিমবঙ্গে, শিলান্যাশ ১৫ সেপ্টেম্বর - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

রাম মন্দির হচ্ছে পশ্চিমবঙ্গে, শিলান্যাশ ১৫ সেপ্টেম্বর

তন্ময় বনিক,আগরতলাঃ
ইন্টারন্যাশনাল রাম মন্দির ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে সারা দেশের বিভিন্ন প্রান্তে রাম মন্দির নির্মাণের পরিকল্পনা নেওয়া হয়েছে। সবার আগে এই উদ্যোগ নেওয়া হয় পশ্চিমবঙ্গে। আগামী ১৫ সেপ্টেম্বর হাবড়ায় রাম মন্দিরের শিলান্যাস হবে। এর জন্য ৩০ বিঘা জমি নেওয়া হয়েছে। আগামী ১০ থেকে ১২ বছরের মধ্যে মন্দির নির্মাণের কাজ সম্পন্ন হবে বলে প্রত্যাশা করছে রাম মন্দির ফাউন্ডেশন ট্রাস্ট। 
মঙ্গলবার (১১জুন) তাদের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে এখবর জানানো হয়। সারা দেশের বিভিন্ন জায়গায় রাম মন্দির গড়ে তোলা এবং অযোধ্যায় রাম মন্দির গড়ে তোলার আন্দোলনকে বৃহত্তর থেকে বৃহত্তম করে তোলাই হচ্ছে এই ফাউন্ডেশন ট্রাস্টের লক্ষ্য। পশ্চিমবঙ্গে রাম মন্দির নির্মাণ করতে গিয়ে নানা প্রতিবন্ধকতার মুখে পড়তে হচ্ছে বলে জানান ট্রাস্ট।
আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত এদিনের সাংবাদিক সম্মেলনে ছিলেন ফাউন্ডেশন ট্রাস্টের সর্বভারতীয় সভাপতি দুর্জয় পাল, ত্রিপুরা প্রান্তের সভাপতি ধ্রুবজ্যোতি ভৌমিক, সদস্য তথা প্রাক্তন আইজি বি কে রায়,জগন্নাথ জিউ মন্দিরের মঠাধ্যক্ষ ভক্তিকমল মহারাজ সহ অন্যান্যরা। শ্রী পাল আরও জানান, রাম মন্দিরের পাশাপাশি হাসপাতাল বানানোরও পরিকল্পনা রয়েছে তাদের। সেখানে থাকবে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা।

ছবিঃ সুমিত কুমার সিংহ

১১ই জুন ২০১৯ইং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here