আগরতলায় তিনদিনব্যাপী ধ্রুপদী সঙ্গীত এবং নৃত্যের আসরের উদ্যোগ নিয়েছে ক্লাসিক সংস্থা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

আগরতলায় তিনদিনব্যাপী ধ্রুপদী সঙ্গীত এবং নৃত্যের আসরের উদ্যোগ নিয়েছে ক্লাসিক সংস্থা

দিল্লী,কলকাতা এবং আগরতলা ভিত্তিক ধ্রুপদী সঙ্গীত সঙ্গীত সংস্থা ক্লাসিকের উদ্যোগে আগরতলা মুক্তধারা মিলনায়তনে ২১ থেকে ২৩শে সেপ্টেম্বর তিনদিন ব্যাপী এক শাস্ত্রীয় সাংস্কৃতিক সমারোহের আয়োজন করা হয়েছে। 
অনুষ্ঠানে দেশের গুণী শিল্পীরা যেমন অংশ নেবেন তেমনি রাজ্যের শিল্পীরাও অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ এবং শিক্ষামন্ত্রী রতনলাল নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডোভার লেন মিউজিক কনফারেন্সের প্রাক্তন এবং বর্তমান সম্পাদক নূপুর মুখার্জি এবং বাপ্পা সেন। 
অনুষ্ঠানে সংবর্ধনা জ্ঞাপন করা হবে সেতারে - সুমেধা দেববর্মণ, সঙ্গীতে - সুরেশ তালুকদার, তবলায় - গোপাল বিশ্বাস, বাঁশিতে - কুমুদ সরকার এবং হেডলাইন্স ত্রিপুরার সম্পাদক প্রণব সরকারকে। অনুষ্ঠানের তৃতীয় দিন সকাল ১০টায় হিন্দি ফিল্মী গানে কিভাবে রাগমালিকা ব্যবহৃত হয়েছে ১৯৩১ থেকে ২০১৮ শীর্ষক একটি বিশেষ আলোচনা সভায় বক্তব্য রাখবেন দেশের স্বনামধন্য মিউজিকোলজিস্ট কে এল পাণ্ডে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপুস্থিত থাকবেন অধ্যাপক অরুণোদয় সাহা এবং আইসিএ ডিরেক্টর বিশ্বশ্রী বি। তিনদিনের এই সঙ্গীত সমারোহে রাজ্যবাসীকে উপস্থিত থাকার জন্য সংস্থার পক্ষ থেকে সম্পাদক বিশ্বজিৎ দেব অনুরোধ জানিয়েছেন।


আরশিকথা ডেস্ক, আগরতলা
২০শে সেপ্টেম্বর ২০১৮ইং            

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner