ভারত ভ্যাকসিন না দিলে বিকল্প খোঁজার আহ্বান বিরোধী দলেরঃ বাংলাদেশ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

ভারত ভ্যাকসিন না দিলে বিকল্প খোঁজার আহ্বান বিরোধী দলেরঃ বাংলাদেশ

আবু আলী, ঢাকা, আরশিকথা  ॥ 

চুক্তি অনুযায়ী সময় মতো ভারতের কাছ থেকে করোনার ভ্যাকসিন পাওয়া না গেলে টিকা উৎপাদনকারী বিকল্প প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। তিনি বলেন, ‘করোনা মহামারি থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে। দেশের মানুষ অধীর আগ্রহে করোনার ভ্যাকসিনের জন্য অপো করে আছে।’ যেকোনও মূল্যে দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনার ভ্যাকসিন নিশ্চিত করতে সরকারের প্রতি আবারও আহ্বান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

৫ জানুয়ারি মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে কুমিল্লা জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জিএম কাদের আরও বলেন, ‘আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। তারা রাজনীতির মধ্যে নেই বললেই চলে। আর বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন, তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। তাই বিএনপির পওে রাজনীতির মাঠে টিকে থাকা দুরূহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে। রাজনীতির মাঠে জাতীয় পার্টি হচ্ছে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।’

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ‘দেশের মানুষের সামনে উন্নয়ন ও সুশাসন দেওয়ার ঐতিহ্য রয়েছে একমাত্র জাতীয় পার্টির। তাই দেশের মানুষ আবারও জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়। দেশের মানুষ জাতীয় পার্টির লাঙল প্রতীকে ভোট দিতে আগ্রহ ভরে অপো করে আছে।’ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৫ই জানুয়ারি ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner