বছরে প্রায় ৭ হাজার সংযোগ দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে টিএনজিসিএলঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

বছরে প্রায় ৭ হাজার সংযোগ দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে টিএনজিসিএলঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, আরশিকথাঃ


বর্তমানে রাজ্যে ১৯টি সিএনজি স্টেশন রয়েছে।বাড়িঘরে পাইপ লাইনে গ্যাসের সংযোগ রয়েছে প্রায় ৪৫ হাজার।বাণিজ্যিক গ্যাস লাইনের সংযোগ রয়েছে পাঁচ শতাধিক।শীঘ্রই সিমনা, এয়ারপোর্ট রোড এবং অমরপুরে সিএনজি স্টেশন হতে চলেছে।বুধবার (১০ ফেব্রুয়ারি) আগরতলা প্রেস ক্লাবে টিএনজিসিএল এর পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে এই সমস্ত তথ্য তুলে ধরা হয়।সাংবাদিক সম্মেলনে ছিলেন সংস্থার এম.ডি বি সিনহা, বাণিজ্যিক শাখার চিফ ম্যানেজার সি চক্রবর্তী, বাণিজ্যিক শাখার ডিরেক্টর শ্রীমতী বি দেববর্মা সহ অন্যান্য আধিকারিকরা।

ছিলেন আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক প্রণব সরকারও।বাণিজ্যিক শাখার চিফ ম্যানেজার জানান,প্রতিবছর ৬ থেকে ৭ হাজার সংযোগ দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছে টিএনজিসিএল।গত দু'বছরে দ্বিগুণ উন্নতি হয়েছে বলে জানান তিনি।তিনি এও স্বীকার করেন গ্রাহকদের মধ্যে বিল নিয়ে নানা অভিযোগ ছিলো।এখন বিল সংক্রান্ত সমস্যার ৯৯ শতাংশই সমাধান হয়ে গিয়েছে।বিগত পাঁচ-ছয় মাস ধরে গ্রাহকরা নিয়মিত ও সঠিক বিল পাচ্ছেন বলে দাবি করেন তিনি। কৃষ্ণনগর কদমতলা এলাকার কাছে কাস্টমার কেয়ার সার্ভিস রয়েছে। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত তা খোলা থাকে বলে জানান তিনি।  টিএনজিসিএল ১৯৯০ সাল থেকে কাজ শুরু করে।২০০৫ সালে তাদের বেশিরভাগ শেয়ার নিয়ে নেয় গেইল।তারপর থেকেই নতুন উদ্যমে কাজ শুরু হয়।
খোয়াই,তেলিয়ামুড়া,উদয়পুর,বিশালগড়,বিশ্রামগঞ্জ সহ বিভিন্ন জায়গায় তাদের সিএনজি স্টেশন রয়েছে।আগরতলা পুর নিগম এলাকার প্রায় পুরোটাতেই সিএনজি এর সংযোগ রয়েছে। বিগত অর্থ বছরে টিএনজিসিএল এর নেট প্রফিট হয় ১৮ কোটি টাকা। ১৯৯১ সাল থেকেই এই সংস্থা লাভের মুখ দেখছে বলে জানান সংস্থার আধিকারিকরা।এই সংস্থা নিয়মিত বিভিন্ন সামাজিক কাজ করছে বলেও দাবি করা হয়।
প্রেস ক্লাবের সম্পাদক শ্রী সরকার টিএনজিসিএল এর আধিকারিকদের কাছে আহ্বান জানান তারা যেন দুঃস্থদের জন্য আরও বেশি করে সামাজিক কাজ করেন। 


আরশিকথা ত্রিপুরা নিউজ 


ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ই ফেব্রুয়ারি ২০২১

 

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner