শ্রদ্ধার্ঘসূচক সাংস্কৃতিক অনুষ্ঠানে নিহত শিল্পীর পরিবারকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান রাজ্যের শিল্পী ও শিল্পানুরাগীদের - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

শ্রদ্ধার্ঘসূচক সাংস্কৃতিক অনুষ্ঠানে নিহত শিল্পীর পরিবারকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান রাজ্যের শিল্পী ও শিল্পানুরাগীদের

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
 রবিবার(২৩ সেপ্টেম্বর) রবীন্দ্র শতবার্ষিকী ভবনের ১নং হলে গুজববিরোধী প্রচারে সরকারী দায়িত্ব পালনকালে দুষ্কৃতিকারীদের সংঘবদ্ধ আক্রমণে নিহত তবলা শিল্পী সুকান্ত চক্রবর্তীর স্মরণে শ্রদ্ধার্ঘসূচক এক সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠান মঞ্চ থেকে নিহত শিল্পীর পরিবারকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন রাজ্যের শিল্পী ও শিল্পানুরাগীরা। 
 
নিহত শিল্পী সুকান্ত চক্রবর্তীর পত্নী তনুশ্রী বড়ুয়া(চক্রবর্তী)'র হাতে এক লক্ষ টাকা তুলে দেন আয়োজক কমিটির চেয়ারম্যান মনোরঞ্জন দেব এবং অন্যান্য কর্মকর্তারা। 
উপস্থিত ছিলেন বরিষ্ঠ সাংবাদিক তথা আগরতলা প্রেস ক্লাবের সভাপতি সুবল কুমার দে এবং সম্পাদক প্রণব সরকার। 
এছাড়াও বিশেষভাবে সহায়তা প্রদানকারীদের তরফে উপস্থিত ছিলেন অভিজিৎ ভট্টাচার্য, ডাঃ রণবীর রায়, শিল্পী পুষ্পিতা চক্রবর্তী সহ সংবাদ ব্যক্তিত্ব সঞ্জয় পাল, মানস পাল, সেবক ভট্টাচার্য, সৌরজিৎ পাল প্রমুখরা।  তবলা লহরা দিয়ে অনুস্থান শুরু হলেও সমবেত সঙ্গীত, সমবেত নৃত্য ও সমবেত আবৃত্তির ২৫টি টিম অনুষ্ঠানে পরিবেশনায় ছিলেন। 



ভাবগগম্ভীর চিত্তে রাজ্যের শিল্পী শিল্পানুরাগীরা সহ হলপূর্ণ দর্শকরা স্মরণ করেন শিল্পী সুকান্ত চক্রবর্তীকে। অনুষ্ঠানকে সর্বাঙ্গীণভাবে সফল করার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানান এই সাংস্কৃতিক কমিটির যুগ্ম আহ্বায়ক দেবাশীষ এন্দ এবং দেবাশীষ অধিকারী। 

ছবিঃ সুমিত কুমার সিংহ
২৩শে সেপ্টেম্বর ২০১৮ইং       

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here