বনমালীপুর সহ শহরের জল নিষ্কাশন ব্যবস্থা এবং অন্যান্য সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এলাকাবাসীর - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, ২৪ জুলাই, ২০১৯

বনমালীপুর সহ শহরের জল নিষ্কাশন ব্যবস্থা এবং অন্যান্য সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এলাকাবাসীর


তন্ময় বনিক,আগরতলাঃ
মুখ্যমন্ত্রীর নিজের নির্বাচনী কেন্দ্র বনমালীপুরের নাগরিকরা বানামালীপুর সহ আগরতলা শহরের জলযন্ত্রণা থেকে নিস্তার পাওয়ার দাবিতে এক রিভিউ মিটিং এ মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।প্রসঙ্গত এলাকাবাসীদের তরফে এই বিষয়ে পূর্বে আরও আলোচনা এবং সাক্ষাৎ কর্মসূচী করা হয়েছে। এবছরও বর্ষার মরসুমে জমা জলে নাকাল হতে হচ্ছে মধ্য বনমালীপুরের বাসিন্দাদের।
তাই বুধবার (২৪জুলাই) এলাকাবাসী মুখ্যমন্ত্রীর কাছে পুনরায় ডেপুটেশন দেন। মুখ্যমন্ত্রী এদিন বনমালীপুর সহ গোটা আগরতলা শহরের জল নিস্কাশনি ব্যবস্থার যে সমস্যা রয়েছে তা নিয়ে এলাকার নাগরিকদের সঙ্গে আলোচনা করেন
তাদের মধ্যে ছিলেন বনমালীপুর এলাকার বাসিন্দা তথা আগরতলা প্রেস ক্লাবের সভাপতি সুবল কুমার দে, এলাকার অন্য বাসিন্দা প্রাক্তন মুখ্য বাস্তুকার বিমান সাহা্‌, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ পি আর চৌধুরী, তপন দাস, প্রণব চৌধুরী সহ অন্যান্যরা।
বিমান সাহা তার বক্তব্যে নিকাশি ব্যবস্থার সমস্যা, প্রযুক্তিগত ভাবে সমাধানের উপায় সহ বিভিন্ন দিক তুলে ধরেন।আগামীদিনে জমা জলের সমস্যা এবং পাম্পগুলির যাবতীয় সমস্যা সমাধানে কিছু বিশেষ পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট আধিকারিকদের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এদিন জলযন্ত্রণা ছাড়াও এলাকা সহ শহরের অন্যান্য সমস্যাগুলির কথাও স্থানিয় জনগণ মুখ্যমন্ত্রীর কাছে তুলে ধরেন। নেশাজাত সামগ্রীর ব্যবহার রোধ করা, ড্রেনের উপরের অংশ জবরদখল, কাটাখালের পুনঃ সংস্করণ প্রভৃতি এসমস্ত বিভিন্ন বিষয়েও মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ  করা হয়।
তিনি বেশ গুরুত্ব সহকারে এই সমস্ত সমস্যার কথা শোনেন এবং উপযুক্ত পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন সংশ্লিষ্ট আধিকারিদের। মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা ফলপ্রসু বলে জানান এলাকার নাগরিক তপন দাস।

ছবিঃ নিজস্ব
২৪শে জুলাই ২০১৯ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here