বিজেপি'র সভ্যপদ সংগ্রহে মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২১ জুলাই, ২০১৯

বিজেপি'র সভ্যপদ সংগ্রহে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
এতো দিন সবাইকে উৎসাহিত করতেন। এবার নিজেই সভ্যপদ সংগ্রহ অভিযানে নামলেন খোদ রাজ্য বিজেপি'র সভাপতি তথা মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। রবিবার (২১জুলাই) ছুটির দিনে নিজ নির্বাচনী কেন্দ্র বনমালীপুরে সভ্যপদ সংগ্রহ অভিযানে অংশ নেন মুখ্যমন্ত্রী। 
বনমালীপুর মন্ডলের উদ্যোগেই এই কর্মসূচীর আয়োজন করা হয়। মুখ্যমন্ত্রী বলেন, দল পরিচালনায় কার্যকর্তাদের বিরাট ভূমিকা রয়েছে। দলীয় কার্যকর্তারা উৎসাহিত লোকদের সদস্যপদ করিয়ে দিচ্ছেন। 
বুথ স্তরের কর্মীদের সবচাইতে বেশী ভূমিকা নিতে হচ্ছে। খোদ মুখ্যমন্ত্রীকে দেখে এদিন সাধারণ মানুষ যারা বিজেপি'কে ভালোবাসেন তাদের বেশ উৎসাহের সঙ্গে সদস্যপদ নিতে দেখা যায়। দলীয় কর্মীরাই তাদের স্মার্ট ফোনে অনলাইনে সদস্যপদ করিয়ে দেন। এদিনের এই কর্মসূচীতে রাজ্য বিজেপি'র সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য, সভ্যপদ সংগ্রহ অভিযানের দায়িত্বপ্রাপ্ত ডাঃ মানিক সাহা সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন।
এদিন বিভিন্ন মন্ডলেই বিজেপি'র সভ্যপদ সংগ্রহ অভিযান করতে দেখা যায়। রীতিমতো শিবির করে সভ্যপদ সংগ্রহ করা হয়। বড়জলা মন্ডলের ৮নং বুথের উদ্যোগে আয়োজিত সভ্যপদ সংগ্রহ অভিযানে অংশ নেন ঐ এলাকার বিধায়ক ডাঃ দিলীপ দাস। দলকে যারা ভালোবাসেন তাদের বেশ উৎসাহের সঙ্গে সদস্যপদ গ্রহণ করতে দেখা যায়। বিধায়ক ডাঃ দাস বলেন, বিজেপি এমন একটি দল যে দল দেশের প্রান্তিক মানুষের কথা ভাবে। দেশের সার্বিক উন্নয়ন ও দেশের সুরক্ষাই হচ্ছে সবার আগে। সারা দেশে কম করেও কুড়ি কোটি সদস্যপদ সংগ্রহের লক্ষ্যমাত্রা রয়েছে। তাই ত্রিপুরাতেও সেই লক্ষ্যেই কাজ করে চলেছে দল। 

ছবিঃ সংগৃহীত 
২১শে জুলাই ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here