এবছর শ্যাম সুন্দরের কালেকশান 'শক্তিরূপিণী' ও 'মানিক্য' - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

এবছর শ্যাম সুন্দরের কালেকশান 'শক্তিরূপিণী' ও 'মানিক্য'

নিজস্ব প্রতিনিধি, আগরতলাঃ
এবছর ১৭তম স্বর্ণ সম্ভারের আয়োজন করতে চলেছে প্রতিষ্ঠিত স্বর্ণ ব্যবসায়িক প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এবছর তাদের বিশেষ কালেকশান হচ্ছে ' শক্তিরূপিণী ' এবং ' মানিক্য '।
স্বর্ণ সম্ভার চলবে ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত। মঙ্গলবার ( ২৪ সেপ্টেম্বর ) একটি গেস্ট হাউজে শ্যাম সুন্দরের দুই পরিচালক রূপক সাহা ও অর্পিতা সাহা এই ঘোষণা দেন।
শ্রী সাহা বলেন, এবছর তাদের কালেকশানই হচ্ছে তাদের আকর্ষণ। শক্তিরূপিণী গয়না যিনি পরবেন তিনি কিছুটা হলেও বেশী আত্মবিশ্বাসী থাকবেন। নারীদের প্রতি সম্মান জানাতেই তাদের এই কালেকশান।
অন্যদিকে ত্রিপুরাকে সম্মান জানাতে হলে রাজপরিবারকে সম্মান জানাতেই হয়। তাই রাজন্য স্মৃতি বিজড়িত কালেকশান হচ্ছে মানিক্য। এবারের স্বর্ণ সম্ভারে প্রতি কেনাকাটায় থাকছে নিশ্চিত স্বর্ণমুদ্রা।
সোনা ও হীরার গয়নায় থাকছে মজুরিতে ছাড়। তাছাড়া ডেইলি লাকি ড্র এবং মেগা ড্র হিসেবে ৫টি স্কুটি থাকছে।
সোনার বাড়তি মূল্য প্রসঙ্গে শ্রী সাহা বলেন, ১৯২৫ সালে ১০ গ্রাম সোনার মূল্য ছিলো ১৮-৭৫ টাকা। এখন সোনার দাম প্রতি ১০ গ্রাম ৩৭,৮০০ টাকা। অর্থাৎ ৯৫ বছরে সোনার দাম একই হারে বেড়েছে। এখন সোনার দাম বেশী বলে যে প্রচার করা হচ্ছে তা ঠিক নয় বলে দাবি করেন তিনি। সোনায় বিনিয়োগ করা সবচাইতে নিরাপদ বলে অভিমত ব্যক্ত করেন তিনি।


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৪শে সেপ্টেম্বর ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner