বাংলাদেশ-ভারতের সম্পর্ক যাতে আরও গভীর হয় সেটাই আমাদের লক্ষ্য: রীভা গাঙ্গুলি - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশ-ভারতের সম্পর্ক যাতে আরও গভীর হয় সেটাই আমাদের লক্ষ্য: রীভা গাঙ্গুলি

আবু আলী, ঢাকা ॥
ভারত-বাংলাদেশের সম্পর্ক ঘনিষ্ঠ। আগামীতে এই সম্পর্ক আরও গভীর হবে। দু’দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের সম্পর্ক রয়েছে দীর্ঘদিনের। আগামীতে বাংলাদেশ-ভারতের সম্পর্ক যাতে আরও গভীর হয় সে লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।
২৪ সেপ্টেম্বর মঙ্গলবার দিনাজপুরের কাহারোল উপজেলার দীপ্ত জীবন হাসপাতালে প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস এসব কথা বলেন তিনি। দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।
এ সময় ঢাকায় নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি, ভারতীয় হাইকমিশনারের ফার্স্ট সেক্রেটারি নবনীতা চক্রবর্তী, অতিরিক্ত জেলা প্রশাসক জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সার্কেল এসপি সুশান্ত সরকার ও দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন ।
রীভা গাঙ্গুলি দাস বলেন, বিদেশ থেকে যে পরিমাণ লোক ভারতে যায় তার মধ্যে বাংলাদেশি মানুষের সংখ্যাই বেশি। গত বছর ১৫ লাখ বাংলাদেশিকে ভিসা দিয়েছি আমরা। মানুষে-মানুষে যে সম্পর্ক তা আমাদের দু’দেশের মধ্যে ব্যাপকভাবে রয়েছে। এককথায় বাংলাদেশ-ভারত সম্পর্ক সোনালী অধ্যায়।

২৪শে সেপ্টেম্বর ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner