মোদি সরকারের দ্বিতীয় দফার প্রথম বর্ষপূর্তিতে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ৩০ মে, ২০২০

মোদি সরকারের দ্বিতীয় দফার প্রথম বর্ষপূর্তিতে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
মোদি মানেই কাজ।তিনি এক বছরে কি কি করেছেন তা পাঁচ মিনিটে বলে শেষ করা যাবে না।কেন্দ্রের দ্বিতীয় এনডিএ সরকারের প্রথম বর্ষপূর্তি হয় শনিবার (৩০ মে)। এদিন দ্বিতীয় দফায় নরেন্দ্র মোদি সরকারের বর্ষপূর্তি উপলক্ষে এভাবেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।তবে তিনি মোদি সরকারের গত এক বছরে ঐতিহাসিক সিদ্ধান্তগুলি উত্থাপন করেন।৩৭০ ধারা বিলোপ,তিন তালাক বাতিল,রাম মন্দির নিয়ে জট কাটানোর মতো যুগান্তকারী সিদ্ধান্তগুলির কথা উল্লেখ করেন মুখ্যমন্ত্রী।তাছাড়া এমন বহু সিদ্ধান্ত আছে যার দরুন ভারত ও ভারতবাসী এগিয়ে যাচ্ছে।একের পর এক বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করছেন প্রধানমন্ত্রী।মুখ্যমন্ত্রী এদিন বর্তমান কেন্দ্রীয় সরকারের প্রথম বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মন্ত্রীসভার অন্যান্য সদস্যদের ধন্যবাদ জানান।
 
 
মুখ্যমন্ত্রী এদিন আগরতলা সরকারি মেডিক্যাল কলেজে বৃক্ষরোপণ উৎসবে অংশ নেন।আসছে বিশ্ব পরিবেশ দিবস।তার আগে এই অনুষ্ঠানের একটা বিশেষ গুরুত্ব রয়েছে।

মুখ্যমন্ত্রী ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিমা ভৌমিক,বিধায়ক ডাঃ দিলীপ দাস,প্রদেশ বিজেপি'র সভাপতি ডাঃ মানিক সাহা, সদর জেলা সভাপতি ডঃ অলক ভট্টাচার্য সহ অন্যান্যরা।


মুখ্যমন্ত্রী নিজ হাতে বৃক্ষরোপণ করেন এজিএমসি চত্বরে।তিনি বলেন,জিবি ও এজিএমসি এর সৌন্দর্যায়নে প্রকৃতির সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে এই কর্মসূচী হাতে নেওয়া হয়।তিনি পরিবেশ দূষণমুক্ত ও নির্মল রাখতে সকল অংশের মানুষকে বৃক্ষরোপণের আহ্বান জানান।


ছবিঃ সুমিত কুমার সিংহ
৩০শে মে ২০২০  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner