আগরতলায় শুরু ২৯তম সড়ক সুরক্ষা সপ্তাহ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮

আগরতলায় শুরু ২৯তম সড়ক সুরক্ষা সপ্তাহ



বিশেষ প্রতিনিধি, আগরতলাঃ এক আড়ম্বরপূর্ণ সূচনার মধ্য দিয়ে সোমবার(২৩ এপ্রিল) থেকে শুরু হল ২৯তম সড়ক সুরক্ষা সপ্তাহ। স্বামী বিবেকানন্দ ময়দানে আয়োজিত এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চলবে এই বিশেষ কর্মসূচী। পরিবহন এবং আরক্ষা দপ্তর যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবহনমন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, পরিবহন সচিব সমরজিৎ ভৌমিক সহ রাজ্য পুলিশের উচ্চপদস্থ আধিকারিক এবং অন্যান্যরা। অনুষ্ঠানে ট্রাফিক, পুলিশ সহ বিভিন্ন বাহিনীর জওয়ানরা গার্ড অব অনারের মাধ্যমে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে সম্মান প্রদর্শন করেন। মুখ্যমন্ত্রী এদিন সড়ক সুরক্ষা বিষয়ক একটি স্মরণিকার আবরণ উন্মোচন করেন।


মানুষের মধ্যে সচেতনতা জাগিয়ে তোলার উদ্দেশ্যে চারটি প্রচার গাড়িরও উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। নিজ বক্তব্যে সড়ক সুরক্ষার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেন তিনি। এছাড়া তিনি জুন মাসের মধ্যে রাজ্যের সব সড়কে সাইনিং সিস্টেম লাগানো সহ প্রত্যেকটি স্কুলের সামনের রাস্তায় জেব্রা ক্রসিং লাগানোরও নির্দেশ দেন। বক্তব্যে যান দুর্ঘটনা রোধে নানা পদক্ষেপের বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরেন মুখ্যমন্ত্রী। এবারের অনুষ্ঠানটির মূল ভাবনা "সড়ক সুরক্ষা- জীবন রক্ষা"।          

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner