বিজন ধরের অভিযোগের পাল্টা উত্তরে সাংবাদিক সম্মেলন করলো প্রদেশ বিজেপি - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১৮ জুন, ২০১৮

বিজন ধরের অভিযোগের পাল্টা উত্তরে সাংবাদিক সম্মেলন করলো প্রদেশ বিজেপি

তন্ময় বনিক, আগরতলাঃ
সিপিএমের রাজ্য সম্পাদক বিজন ধরের সমস্ত অভিযোগ খণ্ডন করলো প্রদেশ বিজেপি। প্রদেশ বিজেপি'র মুখপাত্র অশোক সিনহা বলেন, বিজেপি-আইপিএফটি জোট সরকার ১০০ দিনে যে পরিকল্পনা নিয়েছে পূর্বতন সরকার ২৫ বছরেও তা করতে পারেনি। রবিবার(১৭জুন) সিপিএমের রাজ্য কমিটির বৈঠকের পর সাংবাদিক সম্মেলন করেছিলেন দলের রাজ্য সম্পাদক বিজন ধর। 
তিনি বিজেপি সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে তীব্র সমালোচনা করেছিলেন। এর ২৪ ঘণ্টার মধ্যেই রাজ্য বিজেপি'র পক্ষ থেকে সমস্ত অভিযোগ খণ্ডন করে উল্টো সিপিএমের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরা হয়। সোমবার(১৮জুন) প্রদেশ বিজেপি'র কার্যালয়ে অশোক সিনহা বলেন, নয়া সরকার ১০০ দিনে যে পরিকল্পনা নিয়েছে তার সুফল আগামী ৫ বছর পাবেন রাজ্যবাসী। 
১০০ দিনে অনেক উন্নয়নমুখী এবং জনস্বার্থমূলক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে যা আগের সরকার পারেনি, বলেন ডঃ সিনহা। বর্তমান রাজ্য সরকার ত্রিপুরা ও ত্রিপুরাবাসীর উন্নয়নের স্বার্থে কাজ করছে বলে দাবি করেন তিনি। এদিনের সাংবাদিক সম্মেলনে দলের বিধায়ক রামপ্রসাদ পাল, রাজ্য কমিটির নেতা রাজীব ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন। এক প্রশ্নের উত্তরে রাজীব ভট্টাচার্য জানান, কৈলাশহরের বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে সেখানে ত্রাণ ও উদ্ধারকার্যের তদারকি করেন দলের সাধারণ সম্পাদিকা প্রতিমা ভৌমিক।

ছবিঃ সুমিত কুমার সিংহ
১৮ই জুন ২০১৮ইং  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner