চীনে প্রশংসনীয় সাফল্য অর্জন আলোহা ত্রিপুরার - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

চীনে প্রশংসনীয় সাফল্য অর্জন আলোহা ত্রিপুরার

তন্ময় বনিক,আগরতলাঃ
চীনে গিয়ে প্রশংসনীয় সাফল্য অর্জন করলো আলোহা ত্রিপুরার ছাত্রছাত্রীরা। মোট আট জন ছাত্রছাত্রী আলোহা আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় অংশ নেয়। তাদের মধ্যে ছয় জন অসাধারণ সাফল্য অর্জন করে বিদেশের মাটিতে আরও একবার ত্রিপুরার নাম উজ্জ্বল করে। 
এই কৃতি ছাত্রছাত্রীরা হলো গ্র্যান্ড চ্যাম্পিয়ন অর্পায়েত্র দেবনাথ। সে বিবেকনগর রামকৃষ্ণ মিশনের তৃতীয় শ্রেণীর ছাত্র।গ্র্যান্ড চ্যাম্পিয়ন দিশা মজুমদার। সে পড়ে দুর্জয়নগর হলিক্রস স্কুলে চতুর্থ শ্রেণীতে। প্রথম রানার্স আপ হয়েছে অনুরাগ দাস বর্মণ। কেভি আমবাসার পঞ্চম শ্রেণীর ছাত্র সে। দ্বিতীয় রানার্স আপ নন্দা চাকমা। আগরতলায় অক্সিলিয়াম স্কুলের ছাত্রী নন্দা। দ্বিতীয় রানার্স আপ হয় আরও একজন।বিপন সাহা। বিশালগড় সেইন্ট জোসেফ স্কুলের ছাত্র বিপন। তৃতীয় রানার্স হয় শিবম দেবনাথ। শিবম আগরতলায় কাঠিয়া বাবা মিশন স্কুলে পড়াশোনা করে।
তাদের এই সাফল্যে গর্বিত আলোহা ত্রিপুরা। রাজ্যের ছেলেমেয়েদের এই সাফল্যের জন্য আন্তর্জাতিক স্তরে প্রশংসিত হয়েছে আলোহা ত্রিপুরা। আলোহা ইন্টারন্যাশনাল এর পক্ষ থেকে আলোহা ত্রিপুরাকে ধন্যবাদ জানানো হয়।
একই ভাবে আন্তর্জাতিক মঞ্চে সুযোগ করে দেওয়ায়  আলোহা ত্রিপুরার পক্ষ থেকেও  আলোহা ইন্টারন্যাশনালকে ধন্যবাদ জানানো হয়।আলোহা ত্রিপুরার পক্ষ থেকে এমডি রনবীর রায় এক বিবৃতিতে এখবর জানিয়েছেন। 

ছবিঃ সৌজন্যে রণবীর রায়

১লা আগস্ট ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner