অনুষ্ঠিত হয়ে গেল ‘লাল চুড়ি’ উপন্যাসের মোড়ক উন্মোচনঃঅমর একুশে বইমেলা,বাংলাদেশ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

অনুষ্ঠিত হয়ে গেল ‘লাল চুড়ি’ উপন্যাসের মোড়ক উন্মোচনঃঅমর একুশে বইমেলা,বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক,ঢাকা,আরশিকথাঃ 


২রা এপ্রিল ২০২১ শুক্রবার বিকাল ৪.১৫ মিনিটে অমর একুশের বই মেলায় মোড়ক উন্মোচন মঞ্চে​ লেখক ও সাহিত্যিক খোরশেদ আলম বিপ্লব রচিত ' লাল চুড়ি ' উপন্যাসের মোড়ক উন্মোচিত হয়েছে।

আনন্দঘন পরিবেশে উক্ত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক মনি হায়দার, কবি ও সাহিত্যিক ডি কে সৈকত, প্রকাশক এএসএম ইউনুছ, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনপদ সংবাদ পত্রিকার সম্পাদক এমএম সাইফুল ইসলাম, কবি ও প্রকাশক মাহবুবা লাকি, দৈনিক বাংলাদেশের আলোর ষ্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী, কবি পিওনা আফরোজ,​ রবিউল আহসান হিরা, মোফাজ্জল হোসেন, মিঠু, মানবাধিকার কর্মী রবিউল আউয়াল রবি প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন, ‘বই মানুষকে মানুষ হিসেবে গড়ে উঠতে সাহায্য করে।​ বই মানুষের সুপ্ত প্রতিভা, মেধা-মননকে জাগ্রত করে। তাই বই পড়ার জন্য সবাইকে অনুরোধ জানানো হয়।

লেখক খোরশেদ আলম বিপ্লব 'লাল চুড়ি' সম্পর্কে বলেন ' একজন অবহেলিত নারী নিজের জীবনের সমস্ত আনন্দ ইচ্ছে বিষর্যন​ দিয়ে আগামী প্রজন্মের জন্য মাথা উঁচু করে কতখানি পারেন দাঁড়াতে সেই সংগ্রাম তুলে ধরেছি। আশা করি পাঠক বিচার করবে লেখকের এই ক্ষুদ্র প্রয়াস কতটুকু মানুষের মনে দাগ কাটে।


আরশিকথা প্রচার-বিনোদন

২রা এপ্রিল ২০২১


 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner