দুস্থদের মধ্যে খাদ্য বিতরণে আবারও এগিয়ে এলো শিশু বিহার এলামনিঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২৮ জুন, ২০২১

দুস্থদের মধ্যে খাদ্য বিতরণে আবারও এগিয়ে এলো শিশু বিহার এলামনিঃ ত্রিপুরা

আগরতলা,আরশিকথাঃ


সামাজিক দায়বদ্ধতার কথা মাথায় রেখে আবারও এগিয়ে এলো শিশু বিহার এলামনি। করোনা মহামারীর এই কঠিন পরিস্থিতিতে দীর্ঘদিন ধরেই তারা দুস্থদের দিকে এগিয়ে দিয়েছিল সহযোগিতার হাত। তারই ধারাবাহিকতা বজায় রেখে গত ২৭ জুন আলামনির পক্ষ থেকে খোয়াই জেলার চা বাগানে মোট ২০০ টি পরিবারের মধ্যে বিতরণ করল শুকনো খাদ্য সামগ্রী।

এ ধরনের উদ্যোগ খোয়াই জেলায় দ্বিতীয়বারের মতো নেওয়া হয়েছে। ছোট্ট এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ধলাবিল চা বাগান এবং কারগিল টিলার উপজাতিদের মধ্যে তুলে দেওয়া হয় খাদ্য সামগ্রী। এতে অংশ নিয়ে স্পোর্টস কাউন্সিল এর সম্পাদক অমিত রক্ষিত এই উদ্যোগের প্রশংসা করেন। এলামনির পক্ষ থেকে দিন উপস্থিত ছিলেন সম্পাদিকা সুদেষ্ণা গুপ্ত, কার্যনির্বাহী সদস্য কিশলয় ঘোষ, অভিজিত সমাজপতি, জয়জিৎ আচার্য, আলোক পর্ণ দে, নীলাঞ্জন শর্মা, সায়ন সরকার এবং রবি শঙ্কর চৌধুরী।



একইভাবে এলামনি করবুক ব্লকের সূর্যপ্রসাদ পাড়া, জাইলিয়া গ্রামেও এ ধরনের শিবিরের আয়োজন করা হয়েছে। করবুকের বিএসি'র চেয়ারম্যান অসীম ত্রিপুরার উপস্থিতিতে মোট ৫০ পরিবারের মধ্যে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।আলামনীর পক্ষ থেকে তখন উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য অভিজিৎ সমাজপতি, নীলাঞ্জনা শর্মা এবং সায়ন সরকার। পাশাপাশি শিক্ষামন্ত্রী রতন লাল নাথ এর উপস্থিতিতে প্রথমবার মোহনপুরের ৩০৭ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে এলামনি। এরপর থেকেই যথাক্রমে রামনগরে ৫০ পরিবার, রাধানগরের ৪৩ পরিবার, ইন্দ্রনগরের ৫০পরিবার, বিশালগড়ের ৫০ পরিবার, সাব্রুমের ৫০ পরিবার, ডুকলি ব্লকের মধুবন ঋষিপাড়ায় ৫০ পরিবার, খোয়াইয়ে ৫০ পরিবার, দ্বিতীয় পর্যায়ে ২০০ পরিবার, লেম্বুছড়ায় ১০০ পরিবার এবং করববুকের ৫০ টি পরিবারের মধ্যে আলামনির পক্ষ থেকে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী।



সব মিলিয়ে মোট ১১০৬ পরিবারের পাশে দাঁড়িয়েছে শিশু বিহার এলামনি। এইসকল শিবিরগুলিতে বিভিন্ন সময়ে অংশ নেন রাজ্য বিধানসভার ডেপুটি স্পিকার বিশ্ববন্ধু সেন, বিধায়ক সুরজিৎ দত্ত, পঞ্চায়েতের চেয়ারম্যান অজয় দাস। শিশু বিহার বিহার এলামনির পক্ষ থেকে দুস্থদের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে।


আরশিকথা হাইলাইটস

২৮শে জুন ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner