ত্রিপুরায় ১৫ দিন পর তৃণমূলের নয়া কমিটি : অভিষেক বন্দ্যোপাধ্যায় - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২ আগস্ট, ২০২১

ত্রিপুরায় ১৫ দিন পর তৃণমূলের নয়া কমিটি : অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরায় ২০১৬ এর তৃণমূল কংগ্রেস এবং ২০২১ এর তৃণমূল কংগ্রেস এক নয়। আজ থেকে কেউ না কেউ ত্রিপুরার ইনচার্জ হিসেবে সারাক্ষণ এখানে থাকবে। তিনি প্রতি মুহূর্তে আমার সঙ্গে যোগাযোগ রাখবেন। এই কথাগুলো বললেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সোমবার বিকেলে রাজধানীর একটি হোটেলে সাংবাদিক সম্মেলন করেন তিনি। সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু, মলয় ঘটক, তৃণমূল ট্রেড ইউনিয়নের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়সহ অন্যান্য নেতৃত্বরা। অভিষেক রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেন, আর যদি তৃণমূল কংগ্রেসের কোন কর্মীর ওপর আক্রমণ হয় তিনি এক ঘণ্টার মধ্যে আগরতলায় আসবেন। একজন তৃণমূল কর্মীর গায়ে আঘাত মানে সরাসরি মমতা ব্যানার্জির গায়ে আঘাত।
ত্রিপুরায় আর তা হতে দেওয়া যাবে না। আন্দোলন কাকে বলে দেখিয়ে দেবেন। এই মর্মে তিনি সরাসরি নাম প্রকাশ করে হুঁশিয়ারি দেন বিপ্লব কুমার দেবকে। তাই বিজেপিকে ভেবেচিন্তে কাজ করার পরামর্শ দেন তিনি। অভিষেক বলেন ১৫ দিন পরে এসে ত্রিপুরায় তিনি কমিটি গঠন করবেন। প্রায় এক ঘন্টা কুড়ি মিনিট সাংবাদিক সম্মেলনে তিনি মূলত বিজেপিকে টার্গেট করেন। পাশাপাশি পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জির সরকার কি কি উন্নয়নমূলক কাজ করছে সেই তথ্য তুলে ধরেন। তিনি বলেন ২৫ বছর বামেদের শাসন আর তিন বছর বিজেপি শাসন মোট ২৮ বছরে ত্রিপুরায় কোনো উন্নয়ন হয়নি, অগ্রগতি হয়নি। ত্রিপুরায় কর্মসংস্থান নেই, নেই গণতন্ত্র। তপশিলি জাতি, আদিবাসী অংশের মানুষ শোষিত, বঞ্চিত বলেও অভিযোগ করেন তিনি।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২রা আগস্ট ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner