সচিবালয়ে মুখ্যমন্ত্রীর সাথে কেন্দ্রীয় কৃষি ও কৃষক কল্যাণ প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


কেন্দ্রীয় কৃষি ও কৃষক কল্যাণ প্রতিমন্ত্রী শোভা করন্দলাজে বুধবার সচিবালয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎকারে মিলিত হন। সাক্ষাৎকারকালে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব কেন্দ্রীয় কৃষি ও কৃষক কল্যান প্রতিমন্ত্রী শোভা করন্দলাজের হাতে ত্রিপুরার ঐতিহ্যবাহী বাঁশ বেতের তৈরী স্মারক উপহার তুলে দিয়ে সাদর অভ্যর্থনা জানান।

প্রতিমন্ত্রী জানান, মন্ত্রীত্ব পদ পাওয়ার পর কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ত্রিপুরায় তাঁর এই প্রথম সফর। সাক্ষাৎকারের সময় রাজ্যের কৃষি ও কৃষক কল্যাণ দপ্তরের মন্ত্রী প্রণজিৎ সিংহ রায় সহ কেন্দ্রীয় কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলার ড. অনুপম মিশ্র, রাজ্যের কৃষি দপ্তরের সচিব অপূর্ব রায় প্রমুখ উপস্থিত থেকে আলোচনায় অংশ গ্রহন করেন।
মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জানান, ত্রিপুরার মাটি কৃষির জন্য খুবই উর্বর এবং ত্রিপুরাতে প্রাথমিক ক্ষেত্রের রূপায়িত কেন্দ্রের এবং রাজ্যের বিভিন্ন প্রকল্পগুলি সঠিক উপায়ে বাস্তবায়িত হচ্ছে। পাশাপাশি বর্তমান রাজ্য সরকার কৃষি ও কৃষক কল্যান দপ্তরের বিভিন্ন প্রকল্পগুলি বাস্তবায়নেও সদা সচেষ্ট রয়েছে বলে তিনি প্রশংসা করেন। সাক্ষাৎকারের সময় মুখ্যমন্ত্রী ত্রিপুরায় কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, কৃষি বিকাশ কেন্দ্র, ত্রিপুরার উৎপাদিত বাশ বেত শিল্প এবং কৃষি দপ্তরের বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প নিয়ে আলোচনা করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৭শে অক্টোবর ২০২১
 

Post a Comment

নবীনতর পূর্বতন