রাজধানীর বিভিন্ন মন্ডলের কার্যকর্তাদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী ঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ২ অক্টোবর, ২০২১

রাজধানীর বিভিন্ন মন্ডলের কার্যকর্তাদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী ঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক শক্তি ধরে রাখতে বিভিন্ন মন্ডল কার্যকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। শনিবার তিনি রামনগর ও খয়েরপুর মন্ডল কার্যকর্তাদের সঙ্গে বৈঠক করেন। রামনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুরজিৎ দত্তসহ মন্ডল সভাপতি, ওয়ার্ড সভাপতি এবং সকল বুথ সভাপতিদের সঙ্গে এই বৈঠক হয়েছে।প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই বড়দোয়ালি সহ নানা মণ্ডল কার্যকর্তাদের সঙ্গে মুখ্যমন্ত্রীর এই বৈঠক চলছে।

সাংগঠনিক বিভিন্ন দিক ছাড়াও সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পগুলির সাফল্য কিভাবে মানুষের কাছে পৌছে দেওয়া যায় তা নিয়ে বিভিন্ন মণ্ডলে আলোচনা করেন মুখ্যমন্ত্রী। দলীয় কার্যকর্তাদের নির্দেশ দেন সংগঠনকে আরো মজবুত করার। সমভাব, সদ্ভাব ও সদাচার এই তিন মন্ত্রকে পাথেয় করে আগামী দিনে কাজ করার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী।
তিনি এদিন খয়েরপুর বিধানসভা কেন্দ্রের কার্যকর্তাদের সঙ্গে বৈঠক করেন। ছিলেন এলাকার বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী, মন্ডল সভাপতি, ওয়ার্ড সভাপতিসহ সকল বুথ সভাপতিরা। এখানেও মূলত একই বিষয় নিয়ে আলোচনা হয়েছে। সাংগঠনিক শক্তি বৃদ্ধির উপর বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়। সরকারি প্রকল্পগুলি প্রচারের পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত শুক্রবার মুখ্যমন্ত্রী মন্ডলের কার্যকর্তাদের সঙ্গে এমনই এক বৈঠকে মিলিত হয়েছিলেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

২রা অক্টোবর ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner