Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১৮ এপ্রিল থেকে ২৪ এপ্রিল -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১৮ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত রাশিফল থাকছে
মেষ রাশি:

সপ্তাহের শুরু বিশেষ ভালো নেই। ব্যবসায়িক ক্ষতির সম্ভাবনা। জীবন সাথী সাথে মনোমালিন্য বাড়বে ।সপ্তাহের মধ্যভাগে মাঝারি যাবে ,তবে শত্রুপক্ষ থেকে সাবধানে থাকতে হবে। নিজের কাজ নিজে করতে হবে। কারোর উপর খুব বেশি ভরসা করার দরকার নেই ।নিজের উপর বিশ্বাস রাখুন ধীরে ধীরে সময় আপনার পক্ষে আসবে ।সমাজসেবা উচ্চশিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের সাবধানতা অবলম্বন করতে হবে। পিতার সাথে মিলিয়ে চলতে চেষ্টা করুন ।শুভ রং ক্রিম ,শুভ সংখ্যা সাত,শুভ দিক দক্ষিণ।


বৃষ রাশি:

সপ্তাহের শুরুতে স্বাস্থ্য নিয়ে সমস্যা হবে ।কোন কাজে ঝুঁকি নেওয়ার আগে চিন্তা করতে হবে ।জীবন সাথী সহযোগিতা পাবেন ।ব্যবসায় বাধা দূর হবে এবং ব্যবসায় বিস্তার লাভ হবে ।বিরোধীরা পরাস্ত হবে ।।সপ্তাহের শেষ ভালো যাবে ।ধর্মীয় বা সাংগঠনিক কাজের সাথে যুক্ত হয়ে সুনাম বৃদ্ধি পাবে। পরিবার নিয়ে ভ্রমণ হবে ।শুভ রং লাল, শুভ সংখ্যা চার,শুভ উত্তর দিক উত্তর।


মিথুন রাশি:

সপ্তাহের শুরু ভালো নয় ।বিশেষ করে ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বাধা-বিপত্তির সম্মুখীন হবেন ।পড়াশোনায় অমনোযোগিতা বাড়বে। সন্তান ব্যাপারেও চিন্তা তৈরি হবে। আর্থিক অবস্থা সামান্য খারাপ হবে। অবিবাহিতদের বিবাহের সংযোগ লাভ হতে পারে ।ঝুঁকি এড়িয়ে চলুন ।পরিবারের সাথে সময় কাটান ।শুভ রং নীল শুভ সংখ্যা 3, শুভদিক পশ্চিম ।


কর্কট রাশি:

এই সপ্তাহের প্রথমেই হঠাৎ করে কোন আর্থিক খরচ মাথাচাড়া দিয়ে উঠবে ।আর্থিক সমস্যায় ভুগতে হবে ।তবে মধ্যভাগে এসব সমস্যা অনেকটাই কাটিয়ে উঠবেন। তবে বিশেষ সিদ্ধান্ত নিতে হলে আপনজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করে নেবেন। ছাত্র-ছাত্রীদের বিদায় বাধা ।তবে নিরাশা থেকে বেরিয়ে আসুন এবং বুদ্ধির দ্বারা শত্রু দমন করতে চেষ্টা করেন ।সপ্তাহের শেষে জীবন সাথী সাথে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা ।জীবন সাথী মন রাখার চেষ্টা করুন ।শুভ রং সাদা শুভ সংখ্যা 6, শুভ দিক দক্ষিণ-পূর্ব।


সিংহ রাশি:

সপ্তাহের শুরু হবে অনেকটাই মন বাঞ্ছিত।ব্যবসা চাকুরী সমস্ত বাধা দূর হবে ,কিন্তু কোন সিদ্ধান্ত তাড়াতাড়ি নেবেন না। হয়তো এটা ক্ষতিকারক হতে পারে ।সপ্তাহের মধ্যম মোটামুটি ভালো যাবে। তরল দ্রব্যের ব্যবসায়ীরা সতর্কতাঃ অবলম্বন করুন। স্থবর অস্থাবর সম্পত্তি নিয়ে সমস্যা কাটবে ।ছাত্র ও সাহিত্য জগতের লোকদের সম্মান প্রাপ্তি ।সপ্তাহের শেষে শরীর স্বাস্থ্য নিয়ে ভুগতে হবে ।শুভ রং বেগুনি ,শুভ সংখ্যা 2 ,শুভ দিক দক্ষিণ-পূর্ব ।


কন্যা রাশিঃ

সপ্তাহের প্রথম থেকেই আপনার বক্তব্যগুলোতে সংযত হবেন ।এবং আপনার উপস্থাপনা এমন রাখবেন যাতে আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশীর সাথে সম্পর্ক খারাপ না হয় ।সহকর্মীদের সাথে ও ভাই বোনদের সাথে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা ।রাজনৈতিক ব্যক্তিত্বদের জন্য শুভ । স্থাবরঅস্থাবর সম্পত্তি পরিচালনায় সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষ টা ভালো না ।ভ্রমণ থেকে বিরত থাকুন ।শুভ রং লাল ,শুভ সংখ্যা 3, শুভ দিক পূর্ব দিক ।


তুলা রাশিঃ

কাজকর্ম নিয়ে সমস্যা দেখা দেবে ।চাকুরী জনিত গলোজগ ও ব্যবসায় সমস্যা তৈরি হতে পারে ।নতুন কিছু শুরু করা থেকে বিরত থাকুন ।পরিবারের সিদ্ধান্ত ছাড়া এগুলো আপনার জন্য ক্ষতি হতে পারে ।আত্মীয়-স্বজন স্ত্রী-সন্তান ও ভাই বোনদের সাথে সম্পর্ক গুলো উন্নতির দিকে এগোবে ।সামাজিক মান সম্মান বাড়বে ।রাজনীতিতে পদোন্নতি হতে পারে। সপ্তাহের শেষ ভালো না আর্থিক সমস্যা দেখা দিতে পারে।কথাগুলো আপনজনের সাথে ভাগ করলে আপনার জন্য শুভ হবে।  আপনার শুভ রং খয়রি শুভ সংখ্যা  পাঁচ, শুভদিক পশ্চিম।


বৃশ্চিক রাশিঃ

সপ্তাহ চিন্তা ভাবনা করে এগোবেন জন্মস্থান এই সমস্যা দেখা যাবে ।একাকীত্বে ভোগেন। সপ্তাহের শেষ আপনার জন্য শুভ হবে ।সামাজিক মান সম্মান বাড়বে ।ধর্মীয় বা সেবামূলক সংস্থার সাথে যুক্ত ব্যক্তিদের সম্মান বৃদ্ধি ।বাদ বিবাদ এড়িয়ে চলবেন ।সন্তান সুখ প্রাপ্তি হবে ।পারিবারিক বিষয়ে মনজুড়িয়ে যাবে ।আপনার জন্য শুভ রং সাদা ,শুভ সংখ্যা সাত ,শুভদিক উত্তর-পশ্চিম।


ধনু রাশিঃ

সপ্তাহের শুরু আপনার আয় উপার্জন বৃদ্ধি করবে। আকস্মিক ধন প্রাপ্তি ঘটাবে ।সুখ-সুবিধা বাড়বে। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস ক্ষতির কারণ হতে পারে। নিবেশ করতে গেলে চিন্তা ভাবনা করতে হবে ।সংযম ও ধৈর্য ধারণ করুন ক্রোধ ও বাণীর উপর সংযত হতে হবে ।যাতে আপনার কথায় কেউ মনে কষ্ট না পায় এবং আপনার সম্মান না কমে ।শুভ রং হলুদ শুভ সংখ্যা 3, শুভদিক উত্তরপূর্ব।


মকর রাশিঃ

সপ্তাহের শুরুর কর্মবহুল হবে ।কাজের চাপ অতিরিক্ত বৃদ্ধি পাবে। নেতৃত্বদানের গুণাবলী আপনার মধ্যে থাকবে এবং কর্ম সম্পাদন করে যাবেন প্রফুল্ল চিত্তে ।কর্মযোগ ও আয়-উপার্জন বৃদ্ধির যোগ পরিলক্ষিত হচ্ছে ।সম্পর্ক গুলোর মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে ।খরচে একটু চিন্তা করতে হবে। আপনার মনের কথাগুলো উপস্থাপনা করবেন যাতে পরবর্তী সময়ে কোন প্রকার পারিবারিক কলহ তৈরি না হয় ।যে কোন বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। শুভ রং গোলাপি শুভ সংখ্যা এক শুভদিক পূর্ব দিক।


কুম্ভ রাশিঃ

এসপ্তাহ  আপনার জন্য ভাগ্য বৃদ্ধিকারক ।আপনার জীবনধারা অনেকটাই উন্নতি হবে। ধর্ম প্রচার ও দানি মনোভাবের জন্য হঠাৎ করে আপনি উঠে পড়ে লাগবেন ।যুবক যুবতীদের উন্নতির যোগ বা কর্ম প্রাপ্তির হতে পারে ।অবিবাহিতদের বিয়ের সংযোগ মিলবে। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষায় আগ্রহীদের শুভ । চাকরিরতদের ট্রান্সফার হতে পারে। ব্যয় প্রবণতাকে সংযত করতে হবে। শুভ রং নীল, শুভ সংখ্যা 8, শুভদিক পশ্চিম।


মীন রাশিঃ

সপ্তাহটি বাধা-বিপত্তি দিয়ে শুরু হলেও আপনার বাস্তববাদী চিন্তাভাবনা দাঁড়া আপনি সমস্ত জয় করতে পারবেন ।সপ্তাহের মধ্যভাগ থেকে ইতিবাচক পরিবর্তন আসবে। উচ্চশিক্ষায় মনোনিবেশ বাড়বে। পিতার জন্য চিন্তা বাড়বে। সপ্তাহের শেষে কর্মচাঞ্চল্য বৃদ্ধি পাবে ।অতিথির আগমন হবে আপনার পরিবারে ।সাংস্কৃতিক মনস্ক চিন্তাভাবনা প্রসারিত হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করে সম্মানিত হবেন ।শুভ রং সাদা, শুভ সংখ্যা 6 ,শুভদিক দক্ষিণ।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

১৭ই এপ্রিল ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.