Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২রা মে থেকে ৮ই মে -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২মে থেকে ৮মে পর্যন্ত রাশিফল থাকছে
মেষ রাশিঃ

পরিবার ও অর্থ সঞ্চয় চিন্তায় মন নিমগ্ন থাকবে ।সন্তানের বিষয় গর্বিত হবেন ।গবেষণামূলক বিষয়ের সাথে যুক্ত ব্যক্তিদের সাফল্য ।সেবামূলক সংস্থার সাথে যুক্ত ব্যক্তিদের বিশেষ সম্মান প্রাপ্তি ।অগোছালো জীবনযাত্রা ও হঠকারী সিদ্ধান্ত আপনাকে বিপদে ফেলতে পারে ।ক্ষমতাবান ও বয়সে বড় ব্যক্তিদের সাথে বন্ধুত্ব লাভ ।সপ্তাহের শেষ নানা বাধা ও কারোর সাথে মনোমালিন্যের জন্য মানসিক অবসাদে কাটবে ।ব্যবসায় বাধা ও শত্রুতায় ক্ষতির সম্ভাবনা।


বৃষ রাশিঃ

আপনার প্রত্যুৎপন্নমতিত্ব আপনাকে সাফল্য এনে দেবে। চিন্তাভাবনায় জনতা এড়িয়ে এগিয়ে যেতে চেষ্টা করুন ।বুক ও পেট সংক্রান্ত রোগের ইঙ্গিত। আনন্দমোহন সপ্তাহের মধ্যভাগ সৃষ্টিশীল কাজের প্রতি আগ্রহী করে তুলবে। সাংস্কৃতিক জগতের সাথে যুক্ত ব্যক্তি শুভবুদ্ধি সম্পন্ন ব্যক্তির সাথে বন্ধুত্ব লাভ ।শ্বাসকষ্টজনিত রোগে ভোগার সম্ভাবনা ।এ সপ্তাহে আপনার জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পাবে। ভাই-বোন আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশীদের সাথে সংযোগ ও আয় উপার্জন বৃদ্ধি পাবে।বিদ্যার্থীদের জন্য অশুভ।


মিথুন রাশিঃ

ব্যয়বহুল সাপ্তাহিক আরম্ভ ।আপনার মিশুকে আচরণ এ সপ্তাহে আপনার হিতের বিপরীত কাজ করবে। বিবাদ-বিসংবাদ এড়িয়ে চলতে চেষ্টা করুন। কর্মে পদন্নতির যোগ। গুরুজনের শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। ধর্মীয় কাজে ক্লেস ।অহেতুক ভ্রমণ বিলাস। ভ্রমণে নানা বাধা। বিশিষ্ট বন্ধুর আগমন ।প্রাপ্তিযোগ। মাতার সাথে মনোমালিন্য। ব্যবসায়ীক শ্রীবৃদ্ধি ।বিবাহযোগ্যদের নতুন সংযোগ লাভ।


কর্কট রাশিঃ

সমস্ত প্রতিকূলতাকে জয় করার সপ্তাহ এবার ।ব্যবসায়িক লাভ ।শিক্ষার্থীদের বিদ্যায় অভূতপূর্ব সাফল্য ।নিন্দা চর্চা কে এড়িয়ে বিপদসংকুল পরিবেশেও নিজের মহিমাকে অক্ষুন্ন রাখতে আপনি সক্ষম হবেন। কর্মে সম্মান বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক উন্নতি ।গুরুজনের আনুকূল্য লাভ ।উপার্জন বৃদ্ধি ।সপ্তাহের শেষ ব্যয়বহুল হবে হতে পারে। গুপ্ত ক্রিয়াকর্মে অনস্বীকার্য সাফল্য লাভ হবে ।জয় আপনার এ সপ্তাহে করায়ত্ত থাকবে।


সিংহ রাশিঃ

এ সপ্তাহের ব্যবসায় নানাপ্রকার পরিকল্পনা শুরু হতে পারে। কর্মক্ষেত্র আপনার দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে ।উত্তরাধিকার প্রাপ্তিগুলো সহজসাধ্য হবে। হঠাৎ ধন প্রাপ্তি বা বিনা পরিশ্রমে প্রাপ্তিযোগ ।আধ্যাত্মিক কাজে বাধাবিঘ্ন ।উচ্চশিক্ষায় বাধা। বিবাহিত জীবনে বিতর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা। বিপরীত লিঙ্গের মানুষ থেকে শত্রুতা পাওয়ার সম্ভাবনা ।শিক্ষার্থীদের মনোযোগ বৃদ্ধি করতে হবে তাহলে বিদ্যায় বাধা দূরীভূত হবে।


কন্যা রাশিঃ

সাধ ও সাধনার মধ্যে দ্বন্দ্ব দেখা দেবে ।ব্যবসায় উন্নতি। বদনাম অপবাদের সম্ভাবনা। আধ্যাত্মিক চেতনা উন্মেষ হবে এ সপ্তাহে। বাকবিতণ্ডা মানুষিক, শারীরিক ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে ।কর্মক্ষেত্রে কর্মের জন্য প্রশংসিত হবেন। অপরের নিন্দা নিজের অধঃপতনের কারণ হয়ে দাঁড়াবে। সপ্তাহের শেষে সম্মান বৃদ্ধি হবে। আপনার সমর্থক সংখ্যা বাড়বে ।পারিবারিক শত্রুতার কারণে নানা ক্ষতির সম্ভাবনা।


তুলা রাশিঃ

মনের সংকোচন সঠিক সিদ্ধান্ত নেওয়ার পথে বাধা তৈরি করবে। প্রেম সম্পর্কে মনোমালিন্যে শিকার। বিধর্মীদের মাধ্যমে ব্যবসা শ্রীবৃদ্ধি। কর্মক্ষেত্রে সুখ-স্বাচ্ছন্দ বৃদ্ধি। কম পরিশ্রমে বেশি রোজগারের চিন্তাভাবনা চারিত্রিক অধঃপতন আনতে পারে। সপ্তাহের শেষ অনেকটাই স্থিতিশীল হবে ।অপরের নিন্দা অপবাদে নিজেকে না জড়ানোই ভালো ।অশান্তির তাণ্ডবের অনেকের কাছেই আপনিই বিরাগভাজন হয়ে উঠতে পারেন। ওঠাপড়ার মধ্য দিয়ে এই সপ্তাহটি অতিবাহিত হবে।


বৃশ্চিক রাশিঃ

ব্যবসায়িক চিন্তা নিয়ে সাপ্তাহিক শুরু। অবিবাহিতদের বিবাহের সংযোগ দেখা যাচ্ছে। বিবাহিতদের ছোট ছোট ব্যাপারে সাংসারিক ঝামেলার সম্মুখীন হতে হবে ।প্রেমে আনন্দের সঞ্চার হবে ।সন্তানসুখ প্রাপ্তি হবে। সন্তানের সৃষ্টিশীলতায় আনন্দ বাড়বে ।রোগ ব্যাধি থেকে মুক্ত হওয়ার সময়। আয় উপার্জন বৃদ্ধি পাবে ।নতুন বন্ধুত্ব লাভ বা বন্ধু সমাগমে আনন্দ বৃদ্ধি ।মনে রাখতে হবে চলার পথে অনেক বাধা বিঘ্ন কে ডিঙিয়েই নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।


ধনু রাশিঃ

আটকে পড়া কাজগুলোর সহজসমাধান পথ খুজে পাবেন ।প্রতিদ্বন্দ্বীরা পরাভূত হবে। রোগ সম্ভাবনা বেড়ে যাবে। কাজে-কর্মে অনুরূপভাবে আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী দের সাথে অধিক ঘনিষ্ঠতায় মনোমালিন্য বৃদ্ধি ।স্থাবর অস্থাবর সম্পত্তির উত্তরোত্তর বৃদ্ধি। সন্তান জনিতে বেপারে মনোকষ্ট ।সন্তানের অবাধ্যতায় মানহানি ।নার্ভের সমস্যার সম্ভাবনা ,কথাবার্তায় সংযত হতে হবে নয়তো শত্রুতা বৃদ্ধি পাবে।


মকর রাশিঃ

প্রেমের সম্পর্কের দিক থেকে মানসিক বিভ্রাটে পড়ার সম্ভাবনা। সংঘাত অনিবার্য হয়ে উঠতে পারে এ সপ্তাহের। মধ্যাহ্নের পর যেকোনো কাজ শুরু করার পরামর্শ রইল। অযথা ঝামেলায় না জড়িয়ে নিজের কাজে মনোযোগী হন ।ব্যবসায়ীক শ্রীবৃদ্ধি হবে। প্রেমজ বিবাহের সম্ভাবনা। সপ্তাহের শেষ রোগ ও শত্রুতা থেকে সাবধান থাকবেন ।কর্মক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি ।গৃহসুখ হানী হবে ।মায়ের শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা। বিদ্যার্থীদের শিক্ষায় বাধা।


কুম্ভ রাশিঃ

উদ্দীপনামূলক চিন্তা একটু বৃদ্ধি পাবে ,তাই সাংসারিক অশান্তি বৃদ্ধি হওয়ার সম্ভাবনা ।সঞ্চয় বৃদ্ধির যোগ।গৃহে বিশেষ অনুষ্ঠান হতে পারে ।পরিবার বৃদ্ধির সম্ভাবনা। অবিবাহিতদের বিয়ের যোগ। পরিবর্তনশীল মানসিকতার জন্য অনেক কাজ পন্ড হবে। বৈষয়িক বিষয়ে মন আসক্ত থাকবে। বিদ্যার্থীদের বিদ্যাশিক্ষায় বাধা। মনোযোগের অভাব সপ্তাহের শেষটা নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এগোলে লাভ নিশ্চিত।


মীন রাশিঃ

ভোগ ও আদর্শের দ্বন্দ্ব ,শৌখিনতা মাথাচাড়া দিয়ে বসবে। আপনার সৃষ্টিশীলতার বিকাশ ঘটবে ।অর্থ ব্যয়ের প্রবণতা বেড়ে যাবে। নেতিবাচক চিন্তার পরিমাণ বৃদ্ধি। ভুল চিকিৎসায় থেকে সাবধানতা অবলম্বন করা দরকার। মানসিক  স্পৃহা বৃদ্ধি পাবে ।বিপদসংকুল পরিবেশে নিজেকে তাল মিলিয়ে চলার চেষ্টা করতে হবে ।স্বাস্থ্যহানি ও মনস্তাপ এর যোগ ।আর্থিক লাভ ।গুরুজনের আশীর্বাদ লাভ ।একটা ঐশ্বরিক শক্তি আপনার সাথে আছে বলে এই মুহূর্তে আপনার মনে হবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

২রা মে ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.