Type Here to Get Search Results !

আজাদি কা অমৃতমহোৎসব ।। আগরতলায় সাইকেল রেলি

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাজ্যের অন্যান্য পশ্চাদপদ শ্রেণীর মানুষের কল্যাণে সরকার কাজ করছে। ওবিসি কল্যাণ দপ্তর ও ত্রিপুরা অন্যান্য পশ্চাদপদ শ্রেণী সমবায় কল্যাণ নিগম লিমিটেডের উন্নয়ন কর্মসূচি সম্পর্কে মানুষকে আরও সচেতন করতে সাইকেল রেলির আয়োজন করা হয়েছে। সাইকেল রেলি এই বার্তা সকলের কাছে পৌঁছে দেবে। বুধবার লেইক চৌমুহনীর কর্পোরেশন মার্কেট প্রাঙ্গণে আজাদি কা অমৃত মহোৎসব উদযাপনের অঙ্গ হিসেবে সাইকেল রেলির উদ্বোধন করে অন্যান্য পশ্চাদপদ শ্রেণী কল্যাণ মন্ত্রী রামপ্রসাদ পাল একথা বলেন।

ত্রিপুরা অন্যান্য পশ্চাদপদ শ্রেণী সমবায় কল্যাণ নিগম লিমিটেড এই সাইকেল র‍্যালির আয়োজন করে। রেলিতে মোট ৭০ জন সাইক্লিস্ট অংশ নেন। আগরতলা সাইক্লোঽলিক্স ফাউন্ডেশনের গোপেশ দেবনাথের নেতৃত্বে এই সাইকেল র‍্যালি কর্পোরেশন মার্কেট থেকে শুরু হয়ে লেইক চৌমুহনী, আস্তাবল, কুঞ্জবন, রাজধানী হোটেল রোড, মহিলা কলেজ, গণরাজ চৌমুহনী, মোটরস্ট্যান্ড, কামান চৌমুহনী, প্যারাডাইস চৌমুহনী, বটতলা, উমাকান্ত একাডেমি, টিআরটিসি হয়ে আবার কর্পোরেশন মার্কেট প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়।
সাইকেল র‍্যালির উদ্বোধন করে অন্যান্য পশ্চাদপদ শ্রেণী কল্যাণ মন্ত্রী বলেন, বহুকাল ধরে ওবিসিরা এ রাজ্যে বঞ্চিত ছিল। তাদের জন্য সঠিক পরিকল্পনা গ্রহণ করা হয়নি। বর্তমান রাজ্য সরকার ওবিসিদের উন্নয়নে নানা কর্মসূচি গ্রহণ করেছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ওবিসি কর্পোরেশনের চেয়ারম্যান তাপস মজুমদার বলেন, ওবিসি কর্পোরেশন এ বছর ১০০ জনকে অটো কেনার জন্য ও অন্যান্য স্বাধীন ব্যবসার জন্য ঋণ দেবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওবিসি কল্যাণ দপ্তরের সচিব তাপস রায়, ওবিসি কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নির্মল অধিকারী। উপস্থিত ছিলেন ওবিসি কল্যাণ দপ্তরের উপ অধিকর্তা সুরত রিয়াং ও সমাজসেবী সুকান্ত পাল। অনুষ্ঠানে অন্যান্য পশ্চাদপদ শ্রেণী কল্যাণ মন্ত্রী শ্রী পাল দপ্তরের 'রিপোর্ট কার্ড' এবং 'রিপোর্ট অন দ্য রাবার প্রোজেক্ট' শীর্ষক দুটি পুস্তকের আবরণ উন্মোচন করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৬ই নভেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.