Type Here to Get Search Results !

বছরের শুরুতেই রায় শ্রীপর্ণার চমক ‘নিশা লাগিল রে’

প্রভাষ চৌধুরী, আরশি কথাঃ নতুন বছরের প্রথম দিনই দর্শক-শ্রোতাদের গানের নেশায় বুঁদ করে রাখতে ‘নিশা লাগিল রে’ শিরোনামের গান নিয়ে হাজির হয়েছেন ভারত-বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী রায় শ্রীপর্ণা।
রোববার (০১ জানুয়ারি) ভারতের স্থানীয় সময় বিকেল ৫টায় শিল্পীর ‘Roy Sreeparna’ নামের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি প্রকাশ করা হয়েছে। ‘নিশা লাগিলো রে’গানের ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী নিজেই। তার সঙ্গে ছিলেন রাজ দেবনাথ। অর্ব ক্রিয়েশন স্টুডিওতে এ গানের মিউজিক প্রোডাকশন এবং মিক্স মাস্টারিংয়ে ছিলেন দেবদীপ বণিক। গিটার বাজিয়েছেন অভিক আচার্য। বাঁশিতে ছিলেন স্বরূপ মুখার্জি। সিনেমেটোগ্রাফার ও সম্পাদনায় ছিলেন মনোজিৎ দেববর্মা।
নববর্ষে গান রিলিজের বিষয়ে সংগীতশিল্পী রায় শ্রীপর্ণা বলেন, ‘নিশা লাগিল রে গানের গীতিকার হাছন রাজা। কিংবদন্তি এ শিল্পীর গান গাইতে পেরে আমি গর্বিত। আর বছরের শুরুতেই আমার শ্রোতাদের জন্য গান গাওয়াটা অন্যরকম ভালো লাগা। আশা করি বরাবরের মতোই ভক্ত শ্রোতারা আমার সঙ্গে থাকবে। শ্রোতাদের প্রেরণাই তো আমার পাথেয়।’ তিনি আরও বলেন, ‘আমি ভারত-বাংলাদেশ দুদেশেই আমার গানের শ্রোতা রয়েছে। নতুন গান রিলিজের জন্য অনেকেই আমাকে মেসেজ করেন। আসলে এ ভালোবাসার প্রতিদান দেয়া যায় না। আমি সত্যি কৃতজ্ঞ সেইসব শ্রোতার প্রতি, যারা আমাকে ফলো করেন, নিয়মিত আমার গান শোনেন। সবাইকে নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা জানাই, সবাই ভালো থাকবেন।’
গত দুর্গাপূজা উপলক্ষে মহালয়ার দিনে ‘কন্যা আইল’ শিরোনামের রায় শ্রীপর্ণার মৌলিক গান ব্যাপক সাড়া ফেলে। এর আগে ‘দিলকো করার আয়া’ শিরোনামের গান রিলিজ হয় জনপ্রিয় এ সংগীতশিল্পীর। ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদক পাওয়া ত্রিপুরার রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘জান নিসার’, ‘কলঙ্ক’, ‘ঢাক বাজা, কাসর বাজা’ ‘দ্য লিজেন্ড’ শিরোনামের গান বিপুল জনপ্রিয়তা পেয়েছে।


আরশিকথা প্রচার-বিনোদন

২রা জানুয়ারি ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.