Type Here to Get Search Results !

এন সি দেববর্মাকে শেষ শ্রদ্ধা জানালেন মন্ত্রী-বিধায়করা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শেষকৃত্য সম্পন্ন হল প্রয়াত মন্ত্রী এন সি দেববর্মার। সোমবার সকালে সরকারি উদ্যোগে প্রথমে শবদেহ নেওয়া হয় তার কর্মজীবনের প্রথম স্থান আকাশবাণী আগরতলার কার্যালয়ে। সেখানে প্রয়াত মন্ত্রীকে শেষবারের মতো শ্রদ্ধা জানান আকাশবাণীর কর্মী ও আধিকারিকরা। সেখান থেকে যাওয়া হয় বিধানসভা ভবনে।



বিধানসভার সদস্যরাসহ আধিকারিকরা শ্রদ্ধা জানান। ছিলেন কংগ্রেসের একমাত্র বিধায়ক সুদীপ রায় বর্মন, সিপিএমের বিধায়ক রতন ভৌমিক, শহিদ চৌধুরীসহ বিজেপি'র বিধায়করা।
সুদীপ রায় বর্মন বলেন, এন সি দেববর্মা সবসময়ই মানুষের ভালোর জন্য কাজ করেছেন। তিনি প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন। বিধায়ক রতন ভৌমিকও প্রয়াত মন্ত্রীর আত্মার সদগতি কামনা করেন। কর্মজীবনে তার কাজের প্রশংসা করেন। বিধানসভা ভবন প্রাঙ্গণ থেকে শবদেহ নিয়ে যাওয়া হয় মহাকরণে।







সেখানে অন্তিম শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়সহ অন্যান্যরা। মুখ্যমন্ত্রী শোকজ্ঞাপন করে বলেন, জোট শরিক আইপিএফটি'র জন্য তো বটেই এন সি দেববর্মার প্রয়াণ রাজ্যবাসীর জন্যও ক্ষতির। একজন অভিভাবককে হারালেন বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।
তিনি আরো বলেন, মন্ত্রিসভার বৈঠকে এন সি দেববর্মা যখন থাকতেন তখনই সুপরামর্শ দিতেন। এবং তা রাজ্যবাসীর ভালোর জন্যই হবে বলে সবাই বিশ্বাস করতেন। মন্ত্রিসভার একজন বলিষ্ঠ সদস্য ছিলেন তিনি।






মহাকরণ থেকে শবদেহ নিয়ে যাওয়া হয় তেলিয়ামুড়ার উত্তর মহারানীপুর প্রয়াত মন্ত্রীর পৈত্রিক বাসভবনে। সেখানেই প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়। চোখের জলে চির বিদায় নেন মন্ত্রী এন সি দেববর্মা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

ছবিঃ সুমিত কুমার সিংহ
২রা জানুয়ারি ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.