Type Here to Get Search Results !

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও রাজ্য সরকারের সমালোচনায় তৃণমূল

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


বিজেপির সমর্থনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় কেউ আসেনি। প্রশাসনকে ব্যবহার করে সভায় মানুষকে সেদিন আনা হয়েছে। শুক্রবার প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে এ কথা বলেন প্রদেশ সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস। পাশাপাশি তার অভিযোগ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ২০১৮ সালের মতোই মানুষকে বিভ্রান্ত করার প্রচেষ্টা শুরু করেছেন।  বিজেপি বুঝে গেছে তাদের উপর মানুষের বিশ্বাস উঠে গেছে। এখন রাজ্যে এসে মিথ্যা ভাষণ দিয়ে গেছেন। তৃণমূল কংগ্রেসও স্বরাষ্ট্রমন্ত্রী এই মিথ্যা ভাষণের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানায়।

তিনি জানান, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজ্য সরকার এসে বক্তব্য রেখে বলেছেন সপ্তম বেতন কমিশন এবং বছরে পঞ্চাশ হাজার চাকরি দেওয়া হয়েছে। কিন্তু এগুলো কিছুই হয়নি ত্রিপুরা রাজ্যে।


তিনি আরো বলেছিলেন, রেগা মজুরি দৈনিক ৩৪০ টাকা করা হবে। কিন্তু এগুলি কিছুই হয়নি। এমনকি নেশা মুক্ত ত্রিপুরা গড়ার যে প্রতিশ্রুতি ছিল, সেটাও পাঁচ বছরে পালন করতে পারেনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নেশা মুক্ত ত্রিপুরার যে দাবি করেছে সেটাও মিথ্যে বলে গেছেন জানান পীযুষ কান্তি বিশ্বাস। রাজ্যের বহু মা-বাবা ছেলের নেশার কারণে উদ্বিগ্ন। সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করলেই মানুষের উপর বাইক বাহিনী দিয়ে আক্রমণ সংঘটিত হয়েছে। এমনকি কর্মসংস্থানের জন্য শিল্প গড়ে তোলার যে প্রতিশ্রুতি সরকারের ছিল, সেটাও পালন করতে পারে নি পাঁচ বছরের।এদিন উপস্থিত অন্যান্য নেতৃত্বগণও বিভিন্ন দৃষ্টিকোণ থেকে বক্তব্য রাখেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৬ জানুয়ারি ২০২৩ 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.