Type Here to Get Search Results !

নগরকান্দায় কাইচাইল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিতঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর, বাংলাদেশঃ


জমজমাট আয়োজনের মধ্য দিয়ে কাইচাইল মডেল হাই স্কুল ও কাইচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ৯ ঘটিকায় নগরকান্দা উপজেলার কাইচাইল মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

কাইচাইল মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি বিমান চন্দ্র বসুর সভাপতিত্বে ও কাইচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল আলম মিঞার সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমির হোসেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবর রহমান মিয়া ও আবুল কালাম আজাদ, চরযোশরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান তালুকদার পথিক, সমাজ সেবক বিল্লাল মাতুব্বর প্রমুখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মন্টু মিয়া, যুবলীগ নেতা আরজু শিকদার ও কাইচাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফ মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় কাইচাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন ঠান্ডু বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। আজকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান যাতে সুন্দরভাবে শেষ হয় বিচারক মন্ডলী, শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটির প্রতি তিনি বিনীত অনুরোধ জানান। ক্রীড়া পরিচালনা করেন, মোঃ নওয়াব আলী, মোঃ বেলায়েত বারী, তাহমিনা, অনামিকা শেখ খালেদা, গোবিন্দ মন্ডল ও সম্পা বিশ্বাস, সায়মা খানম, সুমাইয়া ইসলাম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। 

মশাল প্রজ্জ্বলন শেষে সাংস্কৃতিক ইভেন্ট শুরু হয়, ইভেন্টগুলো হচ্ছে, ৫০, ১০০, ২০০, ৪০০ ও ৬০০ মিটার দৌড়, ব্যাঙ দৌড়, হাঁস দৌড়, দীর্ঘ লম্ফ, উচ্চ লম্ফ, মোরগ লড়াই, বেত লম্ফ, ক্রিকেট বল নিক্ষেপ, অন্ধের হাড়ি ভাঙ্গা, বিস্কুট দৌড়, যেমন খুশি তেমন সাজো, চেয়ার সিটিং ও অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ইত্যাদি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় একক নৃত্য, দেশাত্মবোধক গান ও অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২রা মার্চ ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.