Type Here to Get Search Results !

আগরতলাস্থ বাংলাদেশ সহকারী হাই কমিশনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন- ২০২৩

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে আগরতলাস্থ বাংলাদেশ সহকারী হাই কমিশন আগামী ২৬ মার্চ ২০২৩, (রোজ-রবিবার) অফিস প্রাঙ্গণ ও হোটেল পোলো টাওয়ার্সে বিভিন্ন কর্র্মসূচীর আয়োজন করেছে। 

১ম পর্বে, সকাল ০৯:০০ ঘটিকায় বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন, সকাল ০৯:০৫ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হবে। ০৯:০৬ জাতির পিতা, তাঁর পরিবারের শাহাদতবরনকারী সদস্যবৃন্দ ও মহান মুক্তিযুদ্ধে জীবন উৎস্বর্গকারী শহিদদের স্মরণে ০১ মিনিট নিরবতা পালন করা হবে। সকাল ০৯:০৭ জাতির পিতা, তাঁর পরিবারের শাহাদতবরনকারী সদস্যবৃন্দ ও মহান মুক্তিযুদ্ধে জীবন উৎস্বর্গকারী শহিদদের আত্মার মাগফিরাত এবং বাংলাদেশের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হবে। সকাল ০৯:১৫ ঘটিাকায় দিবস উপলক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় পররাষ্ট্র মন্ত্রী এবং মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রদত্ত বাণী পাঠ করা হবে।

২য় পর্বে, সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় হোটেল পোলো টাওয়ার্সে দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ০৭:৪০ ঘটিকায় বাংলাদেশের উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শনী এবং ০৭:৫০ ঘটিকায় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ থেকে আগত শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।


ছবিঃ সৌজন্যে ইন্টারনেট


আরশিকথা হাইলাইটস

২৫ মার্চ ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.