Type Here to Get Search Results !

নগরকান্দায় বিয়ে খেতে এসে মৌমাছির কামড়ে প্রাণ গেলো যুবকেরঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর,আরশিকথাঃ 


ফরিদপুরের নগরকান্দায় শ্যালিকার বিয়ে খেতে এসে মৌমাছির কামড়ে বাবুল বিশ্বাস (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।রোববার (১৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে পুরাপাড়া ইউনিয়নের বনকগ্রামে এ ঘটনা ঘটে।

তনিহত বাবুল ফরিদপুরের কানাইপুর গ্রামের তাকুব্বর বিশ্বাসের ছেলে। তিনি তার শ্যালিকার বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নগরকান্দার লস্করদিয়া ইউনিয়নের জুঙ্গুরদী গ্রামে শ্বশুর ছালাম ব্যাপারীর বাড়িতে আসেন। পরে সেখান থেকে শ্যালিকার শ্বশুরবাড়ি পুরাপাড়া ইউনিয়নের মজলিসপুর গ্রামে বেড়াতে যান।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, রোববার সকালে শ্যালিকার শ্বশুরবাড়ি পুরাপাড়া ইউনিয়নের মজলিসপুর গ্রাম থেকে নগরকান্দা বাজারে যান বাবুল। সেখানে কেনাকাটা করে ভ্যানে করে মজলিসপুর যাওয়ার পথে বনকগ্রাম রবি মেম্বারের বাড়ির সামনে পৌঁছালে মৌমাছির আক্রমণের শিকার হন তিনি।

স্থানীয়রা উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতের মধ্যে মজলিসপুর গ্রামের রকিব মাতুব্বরকে (৬০) নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারজানা আক্তার বলেন, ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, শ্যালিকার শ্বশুরবাড়িতে বেড়াতে এসে মৌমাছির কামড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানতে পেরেছি।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

১৪ই মে, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.