Type Here to Get Search Results !

ফরিদপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল, ফরিদপু্‌র, বাংলাদেশঃ 


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নগরকান্দা উপজেলা আওয়ামীলীগ দুই ভাগে বিভক্ত হয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

সোমবার বেলা ১২ টার দিকে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, এ্যাডঃ জামাল হোসেন মিয়ার সমর্থিত নেতৃবৃন্দরা উপজেলা দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশ করে। বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া। এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল- আমিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক কামরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ মান্নান মিয়া প্রমূখ।


বিকালে ৪ টায় উপজেলা দলীয় কার্যালয় হতে স্থানীয় সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সমর্থিত আওয়ামিলীগ ও অংগসংগঠনের নেতা কর্মীরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে আওয়ামীলীগে নেতা কর্মীরা উপজেলা পরিষদ চত্বরে  সমাবেশ করে। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মারুফ হোসেন বকুল, উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান সুইট,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম রিপন, আওয়ামীলীগ নেতা এসকেন্দার আলী সহ উল্লেখযোগ্য নেতৃবৃন্দ।

বক্তারা অনতিবিলম্বে বাংলাদেশ আওয়ামিলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২২শে মে, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.