Type Here to Get Search Results !

নগদের কোটি টাকার বিএমডব্লিউ জিতলেন ঢাকার মাহবুবঃ আরশিকথা বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি,ঢাকা, আরশিকথাঃ

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের কোটি টাকার বিএমডব্লিউ জিতেছেন ঢাকার মাহবুব হায়দার।  

বাংলাদেশের ইতিহাসে বৃহত্তম মেগা পেমেন্ট ক্যাম্পেইনের পুরস্কার মঙ্গলবার (১৮ জুলাই) আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর কাছে হস্তান্তর করেছে নগদ।

অনুষ্ঠানে সবার মধ্যে ছিল টানটান উত্তেজনা। নিস্তব্ধ হোটেলের বলরুম, সবাই যেন ক্ষণ গণনা করছেন। কার হাতে উঠবে নগদের কোটি টাকার বিএমডব্লিউ গাড়ির চাবি! প্রতিটি মুহূর্ত যাচ্ছে আর উত্তেজনার পরদ উপরে উঠছে। এমনই এক পরিবেশে অভিনেতা অনন্ত জলিল ঘোষণা দিলেন বিজয়ীর নাম, সেই সাথে নগদের কোটি টাকার বিএমডব্লিউ জিতে নিলেন ঢাকার মাহবুব হায়দার।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার, নগদ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং অভিনেতা অনন্ত জলিল বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন।  

নগদের মেগা ক্যাম্পেইনের চূড়ান্ত পর্যায়ে নগদ গ্রাহকের দেয়া ভোটে সেরা দশজনকে বাছাই করে নগদ। ৪ লাখ ৭৩ হাজার ২৭টি ভোট পেয়ে তালিকায় সবার ওপরে থেকে ঢাকার মাহবুব হায়দার জিতে নেন নগদের বিএমডব্লিউ। দ্বিতীয় স্থানে থাকা চট্টগ্রামের সিলভিয়া ইয়াসিন পেয়েছেন ৪ লাখ ১১ হাজার ৮১৩টি ভোট। কক্সবাজারের সাইদুর রহমান সোহেল ৩ লাখ ৩৪ হাজার ৯৯টি ভোট পেয়ে ছিলেন তৃতীয় স্থানে। ক্যাম্পেইনে সব মিলে ৪৫ লাখ ৩৯ হাজার ৫৫টি ভোট পড়ে।

বিজয়ীকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, নগদ শুরু থেকে চমক দেখিয়েছে, সেই চমকের ধারাবাহিকতায় আজকের এই বিএমডব্লিউ উপহার দিচ্ছে নগদ। বিএমডব্লিউ বিজয়ী মাহবুবকে আমার অভিনন্দন।’ তিনি বলেন, ‘আজকে ডাক বিভাগকে বাঁচিয়ে রেখেছে নগদ, এ জন্য নগদকে ধন্যবাদ জানাই।’

অনুষ্ঠানে জাতীয় দলের তিন ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম ভিডিও বার্তায় ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ও বিজয়ীদের শুভেচ্ছা জানান।

বিজয়ী নির্বাচন করতে গিয়ে ‘কে জিতবে বিএমডব্লিউ’ নামে একটি অনুষ্ঠান প্রচার করে নগদ। কয়েকটি পর্ব পেরুনোর পর চূড়ান্ত অনুষ্ঠানের পর্বে অংশ নেন জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় মুশফিকুর রহিম। বাংলা এআই ব্যবহার করে প্রতিটি ধাপে সম্ভাব্য বিজয়ীর সংখ্যা কমতে থাকে। শেষ দিনের আয়োজনে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকুর রহিমের অর্ধশকতের ওপর ভিত্তি করে প্রথমে ৪৪ জন গ্রাহককে বেছে নেয় বাংলা এআই। এই ৪৪ জন আসেন ৩৭ জেলা থেকে। পরে মুশফিকের পরামর্শে এআই ব্যবহার করে বাকি ২৭ জেলা থেকে একজন করে বেছে নেয়া হয়। ৬৪ জেলার এই ৭১ জনের নাম ভোটের জন্য গ্রাহকদের সামনে উন্মুক্ত করা হয়।

এর আগে নগদের মেগা ক্যাম্পেইনটিতে একাধিক সেডান গাড়ি, পাঁচ শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, স্মার্ট মোবাইল, স্মার্টওয়াচ ও হেডফোনসহ পাঁচ হাজারের বেশি পণ্য বিজয়ীদের হস্তান্তর করা হয়েছে। এরমধ্যে জাতীয় ক্রিকেটার তামিম ইকবালসহ আরও অনেক তারকা নগদের হয়ে পুরস্কারগুলো বিতরণ করেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ


তথ্য ও ছবিঃ সৌজন্যে ইন্টারনেট

১৮ জুলাই ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.