Type Here to Get Search Results !

বাগেরহাটে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধি, যৌন ও প্রজনন স্বাস্থ্য সুরক্ষায় নলেজ ফেয়ার অনুষ্ঠিতঃ আরশিকথা বাংলাদেশ

বাগেরহাট জেলা, আরশিকথাঃ


বাগেরহাটে যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধি, যৌন ও প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে নলেজ ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুলাই) সকালে বাগেরহাটের যদুনাথ স্কুল অ্যান্ড কলেজের হল রুমে শিক্ষার্থীদের নিয়ে ওই নলেজ ফেয়ার অনুষ্ঠিত হয় ।

অধিকার এখানে, এখনই প্রকল্পের আয়োজনে নলেজ ফেয়ারে বিতর্ক প্রতিযোগিতা, চিত্রাংকন, কুইজ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: আব্দুল জব্বার। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুল্লাহ, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অনুজা মন্ডল, জেলা শিক্ষা অফিসার এস এম ছাইদুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজগর আলী, যদুনাথ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ঝিমি মন্ডল, ব্র্যাকের জেলা প্রতিনিধি এস এম ইদ্রিস আলম, ব্র্যাকের এরিয়া কো- অর্ডিনেটর আরএইচআরএন, মোঃ জিল্লুর রহমান, জেলা ইয়ুথ মবিলাইজার রহিমা খাতুন। নলেজ ফেয়ারে বিতর্ক, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতায় ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বক্তারা বলেন, সরকারি, বেসরকারি কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও কমিউনিটির সদস্যরা যার যার অবস্থান থেকে সক্রিয় ও উদ্যোগি ভুমিকা পালন করতে হবে।  শিক্ষা প্রতিষ্ঠানে এই বিষয়ে একটি সহায়ক পরিবেশ সৃষ্টি হলে কৈশোর বান্ধব যৌন ও প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত হবে।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৬ জুলাই ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.