Type Here to Get Search Results !

রাজৈরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জম্নবার্ষিকী উদযাপনঃ আরশিকথা বাংলাদেশ

 বিপুল কুমার দাস, রাজৈর উপজেলা, আরশিকথাঃ


বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩ তম জম্নবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান -২০২৩ রাজধানী ঢাকার গণভবন থেকে একযোগে সারাদেশের মত মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের আচমত আলী খান অডিটোরিয়ামে  উপজেলা প্রশাসনের আয়োজনে  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

(৮ আগস্ট) মঙ্গলবার সকাল ১০টায় গণভবন প্রান্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি যোগ দেন  এ অনুষ্ঠানে। 

রাজৈর উপজেলার এ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাইস  চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা, মুক্তিযুদ্ধ কালীন কমান্ডার মীর আবদুল কাইউম, রাজৈর থানার অফিসার ইনচার্জ তদন্ত সঞ্জয় ঘোষ,  সাবেক জেলা পরিষদ সদস্য নুর জাহান পারুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো মতিয়ার রহমান,   উপজেলা যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রিজন,  জেলা ছাত্রলীগের কার্যকরী  সদস্য সুজন হোসেন রিফাতসহ প্রমূখ। 

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও ছাত্র ছাত্রীরা অংশগ্রহন করেন। দুস্থ ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন ও বিকাশের মাধ্যমে টাকা প্রদান করা হয়।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৮ই আগস্ট ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.