Type Here to Get Search Results !

বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারে রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহাঃ আরশিকথা ত্রিপুরা

বিশেষ প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আগরতলা প্রেসক্লাবের আমন্ত্রণে রাজ্যে আসা বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। রবিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হয়েছেন বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন , সাধারণ সম্পাদক শ্যামল দত্ত সহ ১৭ সদস্যক প্রতিনিধি দল। সঙ্গে ছিলেন আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য।


এদিন রাজনগরের চোত্তাখলার মৈত্রীপার্ক সহ পর্যটন কেন্দ্র গুলো ঘুরে দেখেন অতিথি সাংবাদিকরা। মৈত্রী পার্কে গিয়ে ৭১ সালের মুক্তি যুদ্ধের স্মৃতি সৌধ ঘুরে  অবিভুত হয়ে যান বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকরা।রাতে আগরতলা প্রেসক্লাবে হয় পুরস্কার বিতরণ ও সমাপ্তি অনুষ্ঠান।
এই অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন ত্রিপুরা সরকারের ক্রীড়া মন্ত্রী  টিঙ্কু রায়,সম্মানিত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী রাজীব ভট্টাচার্য,   বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সভাপতি  ফরিদা ইয়াসমিন,জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  শ্যামল দত্ত। অনুষ্ঠানে সভাপতি ছিলেন আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য।দুই দেশের মধ্যে শিক্ষা সংস্কৃতি বানিজ্য বৃদ্ধির ওপর গুরুত্ব আরোপ করে সংক্ষিপ্ত আলোচনা করলেন ক্রীড়া মন্ত্রী টিংকু রায়, ঢাকা জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিয়াদ ইয়াসমিন , বিশিষ্ঠ সমাজসেবী রাজীব ভট্টাচার্য। আগরতলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন। সকলের আলোচনাতেই বাংলাদেশের সঙ্গে ত্রিপুরার আত্মার বন্ধনের কথা উঠে এসেছে।

এরপর শুরু হয় শুভেচ্ছা স্মারক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে জাতীয় প্রেস ক্লাব, ঢাকা-র সম্পাদক  শ্যামল দত্তের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক রমাকান্ত দে। জাতীয় প্রেস ক্লাব, ঢাকা-র পক্ষ থেকে আগরতলা প্রেস ক্লাবের সভাপতি  জয়ন্ত ভট্টাচার্যর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন জাতীয় প্রেস ক্লাব, ঢাকা-র সভাপতি ফরিদা ইয়াসমিন।জাতীয় প্রেস ক্লাব, ঢাকা থেকে আগত অতিথিদের হাতে একে একে  শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।


আগরতলা প্রেস ক্লাব বনাম জাতীয় প্রেস ক্লাব, ঢাকা ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়। ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার পেয়েছেন অনির্বান দেব, বেস্ট ব্যাটসম্যান মোহাম্মদ ফরিদুর রহমান, বেস্ট বোলার  শিশান চক্রবর্তী , বেস্ট ফিল্ডার মনিরুজ্জামান উজ্জ্বল। রানার্স আপ  ট্রফি গ্রহন করেন জাতীয় প্রেস ক্লাব, ঢাকার খেলোয়াড়রা।
চ্যাম্পিয়ন ট্রফি গ্রহন করেন আগরতলা প্রেস ক্লাবের খেলোয়াড়রা।পুরস্কার গুলো তুলে দিয়েছেন মঞ্চে থাকা অতিথিরা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

৩রা সেপ্টেম্বর ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.