Type Here to Get Search Results !

শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা ভারতের রাষ্ট্রপতিরঃ আরশিকথা বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আরশিকথাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। একইসঙ্গে মিয়ানমার ইস্যুতে বাংলাদেশকে সহযোগিতার আশ্বাস দিয়েছে ভারত।

তিনদিনের রাষ্ট্রীয় সফরের শেষ দিনে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে কলকাতায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন বাংলাদেশের পরাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রীর দায়িত্ব পালনের সময়ই ভারতীয় গণমাধ্যম এবং দেশটির সিনিয়র সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের সঙ্গে সুসম্পর্ক তৈরী হয় ড. হাছান মাহমুদের। আর পররাষ্ট্রমন্ত্রী হিসেবে কলকাতার মাটিতে তার সম্মানে আয়োজিত উপদূতাবাস ভবনে নৈশভোজের আয়োজনে মিডিয়া ব্যক্তিত্বদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
 
সংক্ষিপ্ত আয়োজন শেষে ঢাকায় ফেরার পথে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই সফরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সফল বলে দাবি করেন মন্ত্রী। ‘ইন্ডিয়া বয়কট ক্যাম্পেইন’ আন্দোলনের তিরস্কার করেন তিনি। তিস্তা চুক্তি ছাড়াও কথা বলেন গঙ্গা চুক্তির নবায়নের বিষয়ে।
 
হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও ভারতের মধ্যে যে উষ্ণ সম্পর্ক সেটি ভবিষ্যতে আরও উষ্ণতর হবে। শক্তিশালী বাংলাদেশ ভারতের জন্য ভালো বলেও মন্তব্য করেছেন দেশটির নেতারা।


আরশিকথা বাংলাদেশ সংবাদ


ছবি ও তথ্যঃ সৌজন্যে ইন্টারনেট

১০ই ফেব্রুয়ারি ২০২৪
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.