কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে সরব সেবাদল,ঢেলে সাজানো হচ্ছে সংগঠন - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ৩০ জুলাই, ২০১৮

কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে সরব সেবাদল,ঢেলে সাজানো হচ্ছে সংগঠন

তন্ময় বনিক,আগরতলাঃ
 বিজেপি-আইপিএফটি সরকার এবং কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছে কংগ্রেসের সেবাদল। তাদের অভিযোগ রাজ্যের জনগণকে নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করছে না রাজ্য সরকার। উল্টো দমনপীড়ন নীতি চালিয়েছে।
সোমবার(৩০জুলাই) আগরতলায় এক র‍্যালির পর রাজ্যভিত্তিক রাজনৈতিক সম্মেলন করে সেবাদল। রবীন্দ্রভবনে আয়োজিত এই সম্মেলনে উপস্থিত ছিলেন সেবাদলের সর্বভারতীয় চেয়ারম্যান লালজি দেশাই। 
বক্তব্য রাখতে গিয়ে তিনি মূলত কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারকে একহাত নেন। বলেন, সারা দেশে একটা অস্থির পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বিজেপি ও আরএসএস মিলে দেশের জনতাকে ধোঁকা দিচ্ছে। সেইসঙ্গে এও বলেন, দেশবাসীর অধিকারের জন্য লড়াই করবে সেবাদল। সারা দেশে একটা নতুন স্বরপে আসছে সেবাদল। সম্প্রতি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সেবাদলের সঙ্গে বৈঠক করেছেন। তাতে স্থির হয়েছে সেবাদল সারা দেশে বিভিন্ন কর্মসূচী পালন করবে। 
এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন পিসিসি এর রাজ্য সভাপতি বীরজিৎ সিনহা সহ অন্যান্য স্থানীয় নেতৃত্বরা। শ্রী সিনহা তার বক্তব্যে কেন্দ্র ও রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, উভয় সরকারের প্রতিই মানুষের মোহভঙ্গ হয়েছে। আগামী লোকসভা নির্বাচনের পর কেন্দ্রে সরকার বদল হচ্ছে। তারপর ত্রিপুরায়ও পরিবর্তন হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সেবাদলের এদিনের কর্মসূচীতে কর্মীদের উপস্থিতি ভালই লক্ষ্য করা গেছে। 
সম্মেলনে মূলত সাংগঠনিক শক্তি বৃদ্ধির উপর গুরুত্ব দেওয়া হয়।

ছবিঃ সুমিত কুমার সিংহ
৩০শে জুলাই ২০১৮ইং      

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here